অভিনেতা অঙ্কুশের কাণ্ড দেখে অবাক তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা !

সিনেবাংলা ডেস্ক: জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন কে তাঁর ভক্তদের মধ্যে চাঞ্চল্যের অবসান নেই। অঙ্কুশ ও ঐন্দ্রিলা সিনেমার পর্দায় যেমন লাভ বার্ডস তেমনই বাস্তব জীবনে ও তাঁরা লাভ বার্ডস । তাঁদের প্রেমের সম্পর্কের কথা জানেন গোটা টলি পাড়া। তাঁরাও স্বাচ্ছন্দ্যে জানিয়েছেন তাঁদের সম্পর্কের কথা তাঁদের ভক্তদের মধ্যে। তবে এতদিনে এই প্রথম অঙ্কুশ কে দেখা গেলো তাঁর মনের মানুষের জন্য শায়ারী লিখতে আর তা দেখেই প্রায় অবাক ঐন্দ্রিলা। 

অঙ্কুশ ও ঐন্দ্রিলা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন প্রায় ১১ বছর হয়ে গেছে। এই ১১ বছরে অঙ্কুশ কে কখনো তাঁর প্রেমিকার জন্য শায়ারী লিখতে দেখা যায়নি । হটাৎ করেই অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার একটি ফটো পোস্ট করে ক্যাপশনে লেখেন একটি সুন্দর শায়ারী। তা দেখা মাত্রই ঐন্দ্রিলা কমেন্ট বক্সে লেখেন ” অবশেষে ১১ বছর পর”। ১১ বছরের প্রেমের সম্পর্কে হটাৎ করেই প্রেমিকের কাছ থেকে এমন উপহার পেয়ে দরুন খুশি ঐন্দ্রিলা।

ক্যাপশনে ঐন্দ্রিলার উদ্দেশ্যে আরও লেখেন অঙ্কুশ ” আই লাভ ইউ অ্যান্ড মিস ইউ , সি ইউ সুন” । জানা যায় অঙ্কুশ এখন শ্যুটিং এর জন্য নর্থ বেঙ্গলে আছেন আর ঐন্দ্রিলা আছেন কলকাতায়। যার ফলে প্রেমিকা কে মিস করছেন অভিনেতা অঙ্কুশ।অঙ্কুশের এই পোস্টে কমেন্ট করে তাঁর ভক্তরা তাঁদের জন্য শুভ কামনা জানিয়েছেন।

Leave a Comment