অভিনেতা জিৎ কতটা সময় দেন তাঁর পরিবারকে ? দেখে নিন

মেয়ে ও স্ত্রী এর সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্ত জিৎ এর ! 
” জিৎ” এই নামটি ছোট থেকে বড় সকলের মধ্যেই খুব জনপ্রিয়। টলি পাড়ায় এক অতিপরিচিত ও বিখ্যাত নাম  “জিৎ ” । জিৎ এর ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সব কিছু নিয়েই ভক্তদের মধ্যে আগ্রহের অবসান নেই ।
” জিতেন্দ্র মদনানি” অর্থাৎ সকলের প্রিয় অভিনেতা জিৎ প্রথম বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন ২০০২ সালে “সাথী” নামক ছবির মাধ্যমে । হরনাথ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে জিৎ এর বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী “প্রিয়াঙ্কা ত্রিবেদী” । প্রথম ছবিতেই বিপুল জনপ্রিয়তা লাভ করেন অভিনেতা জিৎ । এরপর থেকেই একের পর এক ” নাটের গুরু” , ” সঙ্গী”,  “শক্তি” , ” প্রেমী ” ও বন্ধনের মতন আরও ভিন্ন ভিন্ন জনপ্রিয় ছবিতে কাজ করে জিৎ আজ টলিউড ইন্ডাস্ট্রির সফল অভিনেতাদের মধ্যে একজন । তবে কর্মজীবনে জিৎ একজন সফল ব্যক্তি হলেও ব্যক্তিগত জীবনে তিনি ঠিক কতটা সফল ? 
জিৎ এমনই একজন অভিনেতা যিনি তাঁর হাজার ব্যস্ততার মাঝেও তাঁর পরিবার এর জন্য মূল্যবান সময় ঠিক যত্ন করে তুলে রাখেন। জিৎ কে প্রায়শই তাঁর স্ত্রী মোহনা মদনানি ও কন্যার সাথে কাটানো সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সেরকমই , সোমবার বিকেলে জিৎ কে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করতে দেখা যায় । যেখানে জিৎ এর সঙ্গে তাঁর স্ত্রী ও কন্যা কে দেখা গেছে । জানা যায় , জয়দীপ রয় চৌধুরী নামক এক শিল্পপতির বিবাহ অনুষ্ঠানে জিৎ তাঁর স্ত্রী ও কন্যা সমেত উপস্থিত হন । সেই অনুষ্ঠানেই পরিবারের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। এই ছবি দেখে অভিনেতার ভক্তরা তাঁর এবং তাঁর পরিবারের উদ্দেশ্যে শুভ কামনা জানিয়েছেন।

Leave a Comment