আসতে চলেছে বেলা শেষে পার্ট টু! দেখে নিন তার ফার্স্ট লুক ।

সিনেবাংলা ডেস্ক: প্রতীক্ষা ঘোষ: ২০১৫সালের মে মাসের ১ তারিখে থিয়েটারের রিলিজ করে শিবপ্রসাদ আর নন্দিতার পরিচালিত উইন্ডোজ প্রোডাকশনের সিনেমা “বেলা শেষে”। 

             ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত কে। ছবিতে তাদের ছেলে মেয়ে নাতি-নাতনির ভূমিকায় আরো অনেক অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় যাদের মধ্যে মুখ্য ভূমিকায় ছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অপরাজিতা আঢ্য এর মতো অভিনেত্রীদের। বিবাহিত জীবনের ৫০ বছর পার করার পর সৌমিত্র চট্টোপাধ্যায় ঠিক করেন সে তার স্ত্রী অর্থাৎ স্বাতীলেখা সেনগুপ্তকে ডিভোর্স দেবেন আসলে তার উদ্দেশ্য এর পেছনে আলাদা থাকলেও তার ছেলে মেয়েরা তাকে ভুল বুঝে এবং বাবা-মাকে করতে চায় পারিবারিক একত্র তা দিয়েই তৈরি হয়েছিল শিবপ্রসাদ নন্দিতার বেলা শেষে। 
             ২০১৫ সালে এটি বড়োসড়ো রকমের একটি হিট আনে বাংলা সিনেমার ইতিহাসে বক্সঅফিসে কোটি টাকার ব্যবসা করে বেলা শেষে সাথে মানুষের মনে জায়গা করে নেয় এই সিনেমা। কিন্তু বর্তমানে সেই তাদের প্রিয় সৌমিত্র চট্টোপাধ্যায় ও আর নেই আর স্বাতীলেখা সেনগুপ্ত ও আর এই পৃথিবীতে নেই। 
        গত থার্ড মার্চ শিবপ্রসাদ তার ফেসবুক ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে জানায় আসতে চলেছে বেলা শেষে part-2। নাম দিয়েছেন “বেলাশুরু”, আবারো মে মাসে প্রকাশ পেতে চলেছে এই সিনেমার দ্বিতীয় ভাগ আসন্ন ২০২২ এর ২০শে মে থিয়েটারে প্রকাশ পাবে “বেলাশুরু”। ঋতুপর্ণা সেনগুপ্তের ফটো দিয়ে আরো লিখেছেন আসতে চলেছে মিলি আবার,বেলা শেষে ঋতুপর্ণা সেনগুপ্তর নাম মিলি হয়েছিল। 
              এখন বেলা শেষে সিনেমার ভক্তদের এটাই দেখার যে তাদের প্রিয় সৌমিত্র চট্টোপাধ্যায় ও সাত্বীলেখা সেনগুপ্তকে বাদে কেমন হবে এই পার্ট-2।

Leave a Comment