এবার কলকাতার রাস্তায় ম্যাজিক দেখাবেন অভিনেতা সোহম চক্রবর্তী ?

সিনেবাংলা ডেস্ক: ” সোহম চক্রবর্তী” এই নামটি বরাবরই খুব জনপ্রিয় টলি পাড়ায়। আট থেকে আশি সকল বয়সী মানুষই সোহমের ভক্ত । তাঁর ভক্তদের সোহম তাঁর জন্মদিনের দিন দিল এক দুর্দান্ত উপহার । 
সোহমের অভিনয় জীবনের সূচনা অনেক ছোট বয়স থেকেই হয় । খুঁদে শিল্পী হিসেবে বিখ্যাত সোহম” মাস্টার বিট্টু” নামে সকলের কাছে পরিচিত ছিল ।বর্তমানে সোহম টলিউডের একজন সফল অভিনেতা । ৪ মার্চ সোহমের জন্মদিনে তিনি তাঁর ভক্তদের এক দুর্দান্ত উপহার দিলেন । 
জানা গেছে এই বছরেই মুক্তি পেতে চলেছে সোহমের নতুন ছবি “কলকাতার হ্যারি” । ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম কে । শুধু তাই নয় ছবির প্রযোজনার দায়ভার ও সোহমের ওপর । জানা গেছে, এই ছবিটি সোহম’স এন্টারটেইনমেন্ট প্রযোজনা সংস্থার প্রথম ছবি । প্রাইমারি স্কুলের পুল কার ড্রাইভার রুপে সোহম কে দেখা যাবে এই ছবিতে। যিনি হ্যারি পটারের জাদুতে আসক্ত । কলকাতার রাস্তা ঘাটে ম্যাজিক দেখাতে ভালোবাসেন তিনি । গল্পে সোহমের চরিত্রের নাম ” হরিনাথ পাত্র” । ছবিতে আর ও এক খুঁদে শিল্পী কে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে । ঐশিকা গুহঠাকুর কে দেখা যাবে তিতলির চরিত্রে অভিনয় করতে । যাকে নিয়ে তাঁর মা সব সময় চিন্তায় থাকেন এবং তাঁর বড় দিদি হলো মোহর । এই ছবিতে সোহমের সাথে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার । ছবির পরিচালনার দায়িত্বে আছেন রাজদীপ ঘোষ । ৪ তারিখ সোহম তাঁর জন্মদিনের দিন এই ছবির পোস্টার তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করার পর ভক্তদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। তাঁর ভক্তগণ অধীর অপেক্ষায় আছেন এই ছবির জন্য ।

Leave a Comment