এবার নিজের ছবি দিয়ে ড্রেস তৈরি করে ভাইরাল হলো উর্ফি জাবেদ !

সিনেবাংলা ডেস্ক: ” উর্ফি জাবেদ” এই নামটি বর্তমানে বেশ জনপ্রিয় বলি পাড়ায়। টিভির পর্দার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালই জনপ্রিয়তা আছে উর্ফির।বিভিন্ন সময়ে অভিনেত্রী তাঁর ভিন্ন ভিন্ন ফটো এবং ভিডিও পোস্ট করে থাকেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।এইবার নতুন একটি ফটো পোস্ট করে চরম ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী । 

বুধবার সকালে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ফটো পোস্ট করেন তাঁর নিজের। যেখানে অভিনেত্রী পোশাক হিসেবে পরিধান করেছেন তাঁরই কয়েকটি ফটো । তাঁর ভিন্ন ভিন্ন পোজে তোলা সেই সব ফটো গুলিকেই শরীরের বিভিন্ন অংশে দেখা যাচ্ছে পোশাক হিসেবে। এই ফটো পোস্ট করার পর থেকেই তাঁর কমেন্ট বক্সে ঝড় ওঠে। নেটিজেনদের অনেকেই নেতিবাচক মন্তব্যে করেছেন এবং ক্ষোভ প্রকাশ করেছেন তাঁর প্রতি।তবে অনেকেই তাঁর এই সাহসী পদক্ষেপ কে “ক্রিয়েটিভিটি” বলেও প্রশংসা করেছেন।
 উর্ফি ২০১৬ সালে প্রথম অভিনয় জগতে প্রবেশ করেন ” বড়ে ভাইয়া কি দুলহানিয়া” নামক একটি ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকে ” অবনীর” চরিত্রে অভিনয় করেন বিপুল জনপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার এত বছর পরেও এখনও তিনি তাঁর ভক্তদের কাছে অবনী রূপে জনপ্রিয়। এছাড়াও “চন্দ্র নন্দিনী”, ” মেরি দূর্গা ” ,” সাত ফেরো কি হেরা ফেরি”র মত আরও ভিন্ন ভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।এছাড়াও ” বিগ বস ওটিটি”র প্রথম সিজনে ও অংশগ্রহণ করেন উর্ফি। টিভির পর্দার সঙ্গে সমান তালে জনপ্রিয়তা আছে সোশ্যাল মিডিয়াতেও। তবে সম্প্রতি ফটো পোস্ট করে দরুন ট্রোলের স্বীকার হলেও। এতে স্পষ্ট বোঝাই যাচ্ছে মূলত একটি ফ্যাশন শুট এর কিছু মুহূর্ত তুলে ধরেছেন উরফি। হাজার হাজার মানুষ ভালোবেসে ফেলেছেন তার এই নিত্য নতুন স্টাইল কে। তর্কবিতর্কের মধ্য দিয়ে চলছে উরফি জাভেদ-এর ফ্যাশন স্টাইল।

Leave a Comment