কাটাকুটি নিয়ে কি বললেন সৌরভ দাস !

সিনেবাংলা ডেস্ক : সৌরভ দাস, দেবতনু, মানসী সেনগুপ্ত, পিয়ান সরকার, এবং অন্যান্যদের নিয়ে অনুষ্ঠিত হয় কাটাকুটি ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ ইভেন্ট।

কাটাকুটি দিয়ে, পরিচালক রাজা চন্দ ওয়েব সিরিজের জগতে প্রথম আত্মপ্রকাশ করলেন।
ওয়েব সিরিজের গল্প আদিত্যকে ঘিরে আবর্তিত হয়েছে। যে একজন লাজুক এবং অন্তর্মুখী ছেলে এবং কৌশানি একজন সোজাসাপ্টা মেয়ে। তাদের বিয়ে ঠিক হয়েছে। তবে বিয়ের ঠিক আগে কৌশানিকে খুন করা হয়। এতে আদিত্য ভেঙে পড়ে। কিন্তু কৌশানিকে কেন খুন করা হল? এর উত্তর দেওয়া হবে আসন্ন ক্লিক সিরিজ, কাটাকুটি তে।
মানসী সেনগুপ্ত বলেন, “শুট শেষ হওয়ার পর, রাজা দা আমাকে সিরিজের শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করায় আমি বলেছিলাম আমার বেশ ভাল লেগেছে কিন্তু পরিচালক খুব কঠোর ছিল”।
সৌরভ দাস বলেন, ছোটবেলা থেকেই পরিচালককে চিনতেন তিনি। তখন তিনি থিয়েটার করতেন। “রাজা দা-এর প্রথম ওয়েব সিরিজের অংশ হতে পারাটা দারুণ অভিজ্ঞতা ছিল। এটি ক্লিকের সাথে আমার প্রথম ওয়েব সিরিজও। তিনি একজন সৃজনশীল ব্যক্তি যিনি অবিরাম কাজ করেন”।
এর আগে রাজা চন্দের সঙ্গে সাতবার কাজ করেছেন জ্যামি। পরিচালকের প্রথম ওয়েব সিরিজের অংশ হতে পেরে তিনি উচ্ছ্বসিত। এই সিরিজের মাধ্যমে, জ্যামিও ক্লিক প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করলেন।
দেবতনু আমাদের সঙ্গে ভাগ করে নেন, তিনি কিভাবে রাজা চন্দের ছবি দেখার জন্য স্কুল এড়িয়ে গিয়েছিলেন। এবং যখন তিনি তার পরিচালিত একটি ধারাবাহিকে কাজ করার সুযোগ পান, তখন তিনি আরও বেশি খুশি হন।
এই সিরিজে ছয়টি পর্ব থাকবে।
ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাস, মানসী সেনগুপ্ত, দেবতনু, অভিজিৎ গুহ, পিয়ান সরকার, জ্যামি বন্দোপাধ্যায় এবং অন্যদের। এই ওয়েব সিরিজটি 25 শে মার্চ থেকে ক্লিক নামক ওটিটি প্লাটফর্মে দেখা যাবে ।

Leave a Comment