কার সাথে জুটি বাঁধছে পরান বন্দ্যোপাধ্যায়?

সিনেবাংলা ডেস্ক: পরান বন্দ্যোপাধ্যায় অভিনয় জগতের একটি জনপ্রিয় নাম । বরাবরই ছোট – বড় সকলেরই খুব প্রিয় এই অভিনেতা। বাংলা সিনেমা জগতের একজন অভিজ্ঞ অভিনেতা হিসেবে দাবি করা যায় পরাণ বন্দ্যোপাধ্যায় কে । 

পরাণ বন্দ্যোপাধ্যায় এর মধ্যে যে শিল্পিসত্ত্বার পরিচয় দর্শক বরাবরই পেয়েছেন এখন তারই ছোঁয়া লাগলো তাঁর নাতনি পৃথা বন্দোপাধ্যায়ের মধ্যে । জানা গেছে জুটি বাঁধতে চলেছেন দাদু- নাতনি । একই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দাদু পরাণ বন্দ্যোপাধ্যায় ও নাতনি পৃথা কে ।

এই খবর সামনে আসার পর থেকেই উত্তেজনার সৃষ্টি হয়েছে দর্শকের মধ্যে । কোন ছবিতে এবং কবে তাঁদের একসাথে দেখা যাবে অভিনয় করতে তা নিয়ে প্রশ্নের অবসান নেই ভক্তদের মধ্যে। অবশেষে জানা যায় , অর্ণব মিদ্যা পরিচালিত ” সেদিন কথা হলো ” নামক একটি ছবিতে একসাথে অভিনয় করতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও তাঁর নাতনি । রিয়েল লাইফের মত রিল লাইফেও পৃথা পরাণ বন্দ্যোপাধ্যায় এর নাতনির ভূমিকা পালন করবেন ছবিতে । দাদুর হাত ধরেই এই ছবির মাধ্যমেই অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন পৃথা । ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায় এর বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী লিলি চক্রবর্তী এবং ছবিতে পৃথার বাবার চরিত্রে দেখা যাবে অভিনেতা জিতু কমল কে । জানা যায় , ছবির শুটিং শুরু হয়ে গেছে এবং ইতিমধ্যেই দক্ষিণ কলকাতার বাঘা যতীন সংলগ্ন এলাকায় ছবির বেশ কিছু অংশের শুটিং সেরে ফেলেছেন পরিচালক ।

Leave a Comment