কিভাবে হাওয়া বন্দুকের নল আচমকা হয়ে উঠলো জীবন্ত? জানালেন অভিনেতা অঙ্কুশ!

সিনে বাংলা ডেস্ক: বর্তমানে টলি পাড়ার জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম হলো অঙ্কুশ ও ঐন্দ্রিলার জুটি।শুধু অভিনয় জগতেই নয় বাস্তব জীবনে ও তাঁরা লাভ বার্ডস। আসতে চলেছে তাঁদের নতুন ছবি ” হাওয়া বন্দুক”। ” হাওয়া বন্দুকে ” ঠিক কি রূপে দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলা কে ?

 জানা যায় , এই ছবিতে শঙ্করের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরা কে এবং মোহরের ভূমিকায় দেখা যাবে ঐন্দ্রিলা সেন কে । এছাড়াও ছবিতে অভিনয় করছেন বিদিপ্তা চক্রবর্তী , রাহুল ব্যানার্জী, ঋদ্ধি সেন , মেঘলা দাশগুপ্ত ও কৌশিক সেন এর মত বিশিষ্ট শিল্পীরা । ১৬ই মার্চ , বুধবার সকালে অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবির টিজার শেয়ার করায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে তাঁর ভক্তদের মধ্যে। এই ছবির জন্য অধীর অপেক্ষায় আছেন দর্শকবৃন্দ।

জানা যায় বিরসা দাশগুপ্ত পরিচালিত ” হাওয়া বন্দুক ” নামক আসন্ন ছবিতে দেখা যাবে সত্তরের উত্তাল সময়ের গল্প ।উত্তর কলকাতার বরানগর অঞ্চলের খুব সাধারণ এক বাসিন্দা ” রুকু ” । হটাৎ করেই তাঁর সামনের আলো ঝলমলে দুনিয়াতে অন্ধকার নেমে আসে। রাজনৈতিক হিংসা – বিবাদের কালো ছায়া ঘনিয়ে আসে তাঁর জীবনে । সূত্রপাত ঘটে তাঁর শৈশব কালের নায়ক শঙ্করদার সাথে ক্ষমতাসীন রাজনৈতিক দলের মস্তান বিলুর বিবাদের। হটাৎ করেই খেলনা হাওয়া বন্দুকের নল হয়ে ওঠে জীবন্ত। এত বিবাদ , অশান্তির মধ্যেও একদিকে যেমন শঙ্করের জন্য অপেক্ষারত মোহর তেমনই আরেকদিকে রুকু কে ভালবেসে কাছে টেনে নেয় ঝিনুক। এই ছবিতে দর্শক সত্তরের কলকাতার রাগ , অভিমান ,ভালোবাসা , হিংসা – বিবাদ সমস্ত কিছুর স্বাদ পাবেন । 

Leave a Comment