কি সুখবর দিলেন মিশমি দাস ?

সিনেবাংলা ডেস্ক: আবার ফিরতে চলেছেন পর্দার অভিনেত্রী মিশমি দাস। কানাঘুষো শোনা গিয়েছিল তিনি তাঁর বিয়ের জন্য বিরতি নিচ্ছেন। এই কথা কি সত্যি? অভিনেত্রীর বক্তব্য এইসবই নাকি রটনা। তিনি ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে ধুমধামের সঙ্গে বিয়ে করবেন। আর কয়েকটা মাস বিরতি নিয়েই তিনি ছোটপর্দায় প্রত্যাবর্তন করবেন বলে জানান একটি পোস্টে।  

ছোটপর্দার রিনিকে ছাড়া যে এই পথ যদি না শেষ হয় জমছে না তা সিরিয়ালের অনুরাগীরা নিঃসংকোচে মেনে নিয়েছেন। তাই তাঁর অনুরাগী থেকে শুরু করে সাধারণ দর্শক সকলেই তাঁর প্রত্যাবর্তনের অপেক্ষায় ছিলেন। অভিনেত্রী মিশমী দাস নিজেই সে প্রত্যাবর্তনের খবর সবাইকে জানাবেন বলে একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন । 
তিনি সেই সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়ায় জানান,“অভিনয় থেকে যে আমি অবসর নেব এরকম কথা কখনও জানাই নি। হ্যাঁ সব কাজের শেষেই একটা বিরতির দরকার হয়। আমি শুধু সেই বিরতিটুকুনি উপভোগ করছিলাম। আর কয়েকটা মাস একটু সময় কাটিয়ে আবার জোরকদমে কাজে নামব। এই বিশ্রামের খুব দরকার ছিল। আমি এখন মানসিকভাবে অনেকটা চাপ মুক্ত। হয়ত কিছু মাসের মধ্যেই দর্শক আমাকে আবার তাঁদের টেলিভিশনের পর্দায় তাঁদের প্রিয় চরিত্রে দেখতে পাবে।”

মিশমির এই প্রত্যাবর্তনের খবর ইন্ডাস্ট্রির কেউ এখনও সেভাবে জানেন না। কবে সঠিক সময় অভিনয় তিনি ফিরতে পারবেন সে বিষয়ে নিজেও জানেন না ছোটপর্দার রিনি। কিন্তু যখনই তিনি প্রত্যাবর্তন করবেন তা যে মহাসমারোহের সঙ্গে হবে এই কথা তিনি জানান। সবাই তাঁকে আগের মতোই সাদরে ডেকে নেবেন এ ব্যাপারে নিশ্চিত তিনি। কিন্তু এবার তিনি ধারাবাহিকের প্রধান চরিত্র হয়ে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন। 

সম্প্রতি গোয়ায় তিনি তাঁর প্রেমিক তথা হবু স্বামী বিশাল ভনের সঙ্গে অবসর যাপনে ব্যস্ত। সেখান থেকে একের পর এক বিকিনি অবতারের ছবি দিয়ে তিনি ইনস্টাগ্রামে ঝড় তুলছেন। যদিও সমান্তরালে বয়ে চলছে সমালোচনার বন্যা। যদিও মিশমি এসব বিরূপ মন্তব্য নিয়ে যে কোনোদিন ভাবিত হন না এ কথা তিনি আগেই স্পষ্ট করেছিলেন। দৈনন্দিনের ব্যস্ততা এবং ছুটে চলা জীবনকে পিছনে ফেলে তিনি যে এখন খোশমেজাজেই রয়েছেন তা তাঁর ইনস্টাগ্রাম দেখলেই ধারণা করা যায়।

Leave a Comment