কেন নিজের পদবী বদলে ফেললেন ” কৃষ্ণকলি” খ্যাত অভিনেত্রী তিয়াসা!

সিনেবাংলা ডেক্স : তিয়াসা রায় বর্তমানে বাংলা টেলিভিশন জগতের একজন বিখ্যাত অভিনেত্রী। তিয়াসা কে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে চর্চার শেষ নেই । তিয়াসার ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবেতেই তাঁর ভক্তরা খুব উৎসাহী । তিয়াসা ও খোলামেলা স্বভাবের মানুষ হাওয়ায় লুকোচুরি না করে কিছুদিন আগেই নিজেই জানান তাঁর বিবাহ বিচ্ছেদের কথা তাঁর ভক্তদের ।

তিয়াসা অভিনয়ে জগতে প্রবেশ করেন জি বাংলার বিখ্যাত ধারাবাহিক ‘ কৃষ্ণকলি’র মাধ্যমে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অর্থাৎ” শ্যামার” চরিত্রে অভিনয় করেছেন তিয়াসা। এই ধারাবাহিকের সমাপ্তি ঘটেছে বেশ কিছুদিন হয়ে গেছে কিন্তু শ্যামা কে এখনও তাঁর ভক্তরা মনে রেখেছেন । তিয়াসা তাঁর ভক্তদের কাছে শ্যামা নামেই বেশি পরিচিত।শুধু টেলিভিশনের পর্দায় না শ্যামার জনপ্রিয়তা আছে সোশ্যাল মিডিয়াতেও ।তবে হটাৎ করেই জানা যায় অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের খবর ।

অভিনেত্রী নিজেই জানিয়েছেন , এই বছর ২৮ শে ফেব্রুয়ারি অভিনেত্রী তিয়াসা ও সুবান রায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। কারণ স্বরুপ অভিনেত্রী বলেছেন , তাঁদের দুজনের মতের মিল ঘটছিল না । তিয়াসা ও সুবানের বিভিন্ন বিষয়ে ভিন্ন মতামতই তাঁদের বিচ্ছেদের কারণ । তিয়াসার মতে যখন দুজনে একসাথে মানিয়ে নিয়ে চলতে পারছেন না তাহলে দুটো মানুষ একসাথে এক ছাদের নীচে থাকার কোনো মানে নেই । তবে অভিনেত্রী আরও জানিয়েছেন, অনেকে সম্পর্কের শেষে পরস্পরের মুখ দেখেন না তবে তাঁর আর সুবানের ক্ষেত্রে ঘটনাটি সম্পূর্ণ আলাদা। বৈবাহিক সম্পর্কের অবসান ঘটলেও বন্ধুত্বের সম্পর্ক তাঁদের মধ্যে অটুট আছে বলে জানিয়েছেন তিনি । তবে তিয়াসা বিবাহ বিচ্ছেদের পর আর ” রায়” পদবী ব্যবহার করছেন না । বর্তমানে তিনি তাঁর বিবাহ পূর্ববর্তী পদবী ” লেপচা” ব্যবহার করছেন।ফলে, শ্যামা কে তাঁর ভক্তরা এখন থেকে তিয়াসা রায়ের বদলে তিয়াসা লেপচা বলেই জানবেন ।

Leave a Comment