জানেন কি বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

সিনে বাংলা ডেস্ক: ধারাবাহিকের চরিত্রগুলো টিভির পর্দা থেকে ছাড়িয়ে কখন যে পরিবারের অঙ্গ হয়ে যায় তা বোঝাই যায় না! তাই কোনও ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর শুনলেই মন খারাপ হয় দর্শকদের। স্টার জলসা এমনিতেই মাসখানেক ধরে মরিয়া হয়ে উঠেছে সেরার জায়গা ধরে রাখতে। একটার পর একটা নতুন ধারাবাহিক, নতুন শো আনছে তারা। খারাপ টিআরপি থাকলেই বন্ধ হচ্ছে তা। এবার কার পালা বন্ধ হওয়ার? শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বন্ধ হয়ে যাবে ‘বরণ’ধারাবাহিকটি । 

২০২১-র ৫ এপ্রিল থেকে শুরু হয়েছিল এই নতুন ধারাবাহিকটি। একদম নতুন দুই মুখ সুস্মিত মুখোপাধ্যায় ও ইন্দ্রাণী পালকে নিয়ে। তবে শুরুতে তিথি আর রুদ্রিককে নিয়ে মাতামাতি হলেও, গল্পের প্লট সেভাবে জমেনি। তাই তো রাত ৮টার স্লট থেকে এটিকে সরিয়ে নিয়ে আসা হয় বিকেল ৫.৩০-এ। তখন ‘বরণ’-এর জায়গা নেয় ‘ধুলোকণা’।  
শোনা যাচ্ছে চলতি মাসেই অর্থাৎ মার্চেই বন্ধ হয়ে যাবে ‘বরণ’। সেই জায়গায় আসবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। তবে মনে করা হচ্ছে ‘গোধুলি আলাপ’ থাকবে প্রাইম টাইমেই। বরং পুরনো কোনও ধারাবাহিককে নিয়ে আসা হবে বিকেল ৫.৩০-র স্লটে। 
“গোধূলি আলাপ”-এর সবচেয়ে বড় ধামাকা মুখ্য চরিত্রে থাকা অভিনেতা কৌশিক সেন। তাঁর চরিত্রের নাম অরিন্দম, পেশায় অ্যাডভোকেট। “গোধূলি আলাপ ” সম্পর্কে জানতে স্টার জলসায় চোখ রাখুন ।

Leave a Comment