জীবন যুদ্ধে জয়ী হয়ে শিরোপা পেলো এই টলি অভিনেত্রী! দেখে নিন তার কিছু মূহুর্ত।

সিনেবাংলা ডেস্ক :আজকের দিনে ঐন্দ্রিলা শর্মা কথা কে বা না জানে। দুর্দান্ত মনশক্তি ও প্রাণশক্তি অপর নাম ঐন্দ্রিলা শর্মা। ক্লাস ইলেভেনে পড়াকালীন মারণ রোগে আক্রান্ত হয় সে ,কিন্তু তার মনোবল ও প্রানো বল দিয়ে লড়ে পিঠে আবারও অভিনয় জগতে ফিরে আসে অভিনেত্রী ভালোই চলছিল তার জীবন হঠাৎ 2021 সালে আবারো তার জীবনে নিয়ে আসে সেই কালো দিন গুলি আবার রোগে আক্রান্ত হয় এই মিষ্টি মেয়েটি।
 কিন্তু কোনো রোগই বাঁচার অদমব্য ইচ্ছার কাছে কিছুই নয় সেটা দ্বিতীয়বার প্রমাণ করে দিয়েছে ঐন্দ্রিলা শর্মা। ক্যান্সার তার অর্ধেক ফুসফুস কেড়ে নিলেও কেড়ে নিতে পারেনি তার মুখের মিষ্টি হাসিটিকে,কেড়ে নিতে পারেনি তার অভিনয় জগতে ফিরে আসার খিদেটিকে, কেড়ে নিতে পারেনি তার বাঁচার ইচ্ছাটিকে। তাইতো সেই মরণ রোগকে সারিয়ে আবারও ক্যামেরার সামনে ফিরে এসেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। উদাহরণ হয়ে উঠেছে হাজার মেয়ে ও ক্যান্সার পেশেন্টদের কাছে। 
             গতকাল কলকাতার নেতাজী ইন্দো স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় পশ্চিমবঙ্গ সরকার তথ্য ও সংস্কৃতি বিভাগ থেকে টেলি আ্যকাডেমী আ্যওয়ার্ডস। আর সেই মঙ্চে ঐন্দ্রিলা শর্মা পেয়ে যায় এই আ্যওয়ার্ড টি, মাননীয় মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে। 

অসংখ্য শুভেচ্ছা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে।

Leave a Comment