টুম্পা সোনার নতুন সিরিজ !

সিনেবাংলা ডেস্ক,সোহম সেনাপতি :টুম্পা সোনাকে মনে আছে ! ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেমের মূল চরিত্র টুম্পা অথবা টুম্পা সোনা গান আর মূল চরিত্র টুম্পা। ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম যেখানে দেখানো হয়েছিল মানুষ ও ভূত এর মধ্যে এক প্রেমের কেমিস্ট্রি। টুম্পা চরিত্র অভিনয় করেছিলেন সুমনা , এবং মূল অভিনেতা হিসেবে কাজ করেছিলেন সায়ান ।এই সিরিজের গান টুম্পা সোনা আকস্মিকভাবেই পরিচালক অভিনেতা এবং নির্মাতাদের অবাক করে হিট করে। এই গান চলতে থাকে পাড়ায় পাড়ায় যেকোনো সামাজিক অনুষ্ঠানে । সঙ্গে সঙ্গে ভাইরাল হয় ওয়েবসিরিজ রেস্ট ইন প্রেম ।
আবার ফিরে আসতে চলেছে টুম্পা অর্থাৎ ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম পার্ট 2। তবে আগের থেকে এবারে একটু বড় বাজেটে কাজ করছে কনফিউজ পিকচার অর্থাৎ এই ওয়েব সিরিজে নির্বাণ করছেন যারা। কলকাতার পাশাপাশি কলকাতার বাইরে এবং পশ্চিমবঙ্গের বাহিরেও সুট হচ্ছে এই সিরিজ। পুরোদমে কাজ শুরু হবে মে-জুন মাসে। এবং এই সিরিজ কালিপুজোর সময় রিলিজ করতে পারে বলে জানিয়েছেন কনফিউজ পিকচার ।
এই সিরিজের মূল চরিত্র টুম্প অর্থাৎ সুমনা জানান “পুরনো কাস্ট এন্ড ক্রু নিয়েই শুটিং হবে। তবে গল্পের প্রয়োজনে নতুন অনেক চরিত্র আছে। হয়তো আগের বার ছিলেন না এমন অনেকে এবারে অভিনয় করছেন এই সিরিজে ‘।
তবে এবারের কি কোন টুম্পার মত নতুন হিট গান উপহার দেবে রেস্ট ইন প্রেম ২! আগের বারের মতো এবারেও সাড়া ফেলে দেবে এই সিরিজটি। সেটা দেখার জন্য আমাদেরকে এখনো আরো বেশ কিছু মাস অপেক্ষা করতে হবে ।

Leave a Comment