তবে কি পুরনো সম্পর্কের ফাটল জোড়া লাগতে চলেছে?

সিনেবাংলা ডেস্ক: রুপা তালুকদার:  অভিনেত্রী দেবলিনা দত্ত ও পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের দাম্পত্য জীবনের কথা নিয়ে টলিপাড়ার আবহাওয়া বেশ। ৮ বছরের সম্পর্কে হঠাৎ কেন ভাঙ্গন ধরলো? তাহলে কি তৃতীয় ব্যক্তির আগমনে? আজ্ঞে হ্যাঁ কানাঘুষো শোনা যাচ্ছিল তৃতীয় ব্যক্তির আগমনে কারণেই সম্পর্কের তিক্ততা। কিন্তু এই সবের মাঝে হঠাৎ করে বৃহস্পতিবার চমক দিলেন এই জুটি বর কনের বেশে। দেবলীনা ও তথাগত এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে গুঞ্জন ছাড়া তবে কি পুরনো ক্ষত শুকিয়েছে? তবে কি তিক্ততা ভুলে সম্পর্কের মোড় ঘুরতে চলেছে?

আসলে শহরের এক বিপননী সংস্থার প্রচারে তাদের দেখা গেছে বর-কনের বেশে। দেবলীনার পরনে ছিল বেনারসি দিয়ে তৈরি একটি সুন্দর লেহেঙ্গা মাথাভর্তি সিঁদুর ও ভারী গয়না। আর তথাগতের পড়েছিল বরের পোশাক অর্থাৎ ডিজাইন করা ধুতি পাঞ্জাবি।
বেশ সুন্দর লাগছিল জুটিকে। একসাথে দাঁড়িয়ে হেসে পোস্ট দিচ্ছিলেন তথাগত দেবলিনা। দেবলিনা না পেরে তথাগত কে প্রশংসা করলেন” বেশ মানিয়েছে”। তথাগত বললেন “বেশ সুন্দর লাগছে দেবলিনা কে”। সেখানে তাদের সম্পর্কের কথা উঠলে এড়িয়ে যান দেবলিনা তথাগত। কিন্তু কিছু মাস আগেই দেবলীনার মুখে শোনা যায় সে তথাগত কি এখনো ভুলতে পারিনি তথাগত কে সে এখনো ভালবাসে। তাহলে কি তিক্ত সম্পর্ক মধুর হতে চলেছে? কি বলেন আপনারা?

Leave a Comment