দাদাগিরি তে উপস্থিত থাকতে চান দাদার সাথে একই মঞ্চে ? জেনে নিন উপায় !

সিনেবাংলা ডেস্ক: দাদাগিরি বর্তমানে বাংলা টেলিভিশন জগতের একটি বিখ্যাত রিয়েলিটি শো । সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত এই শো এর জনপ্রিয়তা বরাবরই খুব বেশি । কারণ স্বরূপ বলা যায় , সৌরভ গাঙ্গুলী দ্বারা সঞ্চালিত হওয়ার ফলেই এইরূপ জনপ্রিয়তা অর্জন করেছে এই শো । রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ এসে হাজির হন এই শো তে দাদার সাথে শুধু একটিবার দেখা করার জন্য । তবে এখন কিছু সহজ পদ্ধতি আছে যার দরুন দাদাগিরির মঞ্চে পৌঁছানো আরও সহজ হয়ে উঠবে । 
২০০৯ সালের ১২ ই অক্টোবর প্রথম এপিসোড সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। বর্তমানে ৯ নম্বর সিজনে এসে পৌঁছেছে এই শো। শুরু হতে চলেছে এবার দাদাগিরির অনলাইন অডিশন। দাদাগিরিতে সমস্ত প্রতিযোগী যে যার জেলার হয়ে প্রতিনিধিত্ব করেন এবং প্রতি পর্বে মোট ৬ জন প্রতিযোগী থাকেন। এই শো তে ” টস রাউন্ড , পাওয়ার প্লে, কভার ড্রাইভ, গুগলি, স্লগ ওভার রাউন্ড এবং বাপী বাড়ি যা’ র মত কিছু রাউন্ডে খেলা বিভক্ত থাকে ।
 দাদাগিরি তে অনলাইন অডিশন দেওয়ার জন্য সবকটি পর্ব মনযোগ সহকারে দেখতে হবে কারণ শো চলাকালীন রেজিস্ট্রেশন সম্পর্কিত তথ্য টিভির পর্দায় দেওয়া হয়।ফোন নম্বর থেকে শুরু করে ইমেইল এড্রেস সমস্ত কিছুর সন্ধান টিভির পর্দায় পেয়ে যাওয়া যাবে যেখানে নিজের নাম, ছবি , বয়স এককথায় নিজের বায়োডাটা পাঠাতে হবে । আধার ও ভোটার কার্ডের জেরক্স ও নিজের পাসপোর্ট সাইজ ছবি পাঠাতে হবে সেই ঠিকানায় ।এছাড়াও বর্তমানে Zee5 অ্যাপের মাধ্যমে ও খুব সহজেই রেজিস্ট্রেশন করা যাচ্ছে এই শো তে অংশ নেওয়ার জন্য । ভক্তদের দাদার সাথে দেখা করার এটি একটি সুবর্ণ সুযোগ বলা যায়।

Leave a Comment