দাদাগিরি তে দেখা গেলো “টুম্পা সোনা” কে । কিন্তু কে এই টুম্পা সোনা ?

সিনেবাংলা ডেস্ক: সম্প্রতি দাদাগিরি তে এসেছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সুদীপ্তা চক্রবর্ত্তী । একাধিক ছোটবড় চরিত্র উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু দাদাগিরি তে এসে যে তাকে এভাবে টুম্পা সোনা শুনতে হবে টাও আবার সেটা দাদা ডাকবেন তা তিনি স্বপ্নেও ভাবেননি । 

কিন্তু এখন প্রশ্ন হল সৌরভ গাঙ্গুলি দাদা সুদীপ্তা কে টুম্পা সোনা কেনো বললেন ? সুদীপ্তা র ডাক নাম টুম্পা , সেই থেকেই এই নাম টা বলা হয়েছে তাকে । আর তা শুনেই অভিনেত্রী প্রায় কাঁদো কাঁদো স্বরে বলে ওঠেন, ‘এর পরের লাইনটা আমি আর শুনতে চাই না। এই নাম নিয়ে গত এক বছরে অনেক কিছু শুনতে হয়েছে আমাকে।’ 
অভিনেত্রীর টেলিভিশন জগৎ এ হাতেখড়ি হয়েছে তার ক্লাস ১ এ পড়াকালীন । কিন্তু সিনেমার জগতে তার জায়গা হয় “সংঘাত” ছবি দিয়ে । এছাড়াও দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে তার কেরিয়ার নিয়ে তিনি অনেক কিছুই বলেছেন । তার প্রথম ধারাবাহিক “নাচনি” । সিনেমায় নামার আগে একাধিক থিয়েটারেও কাজ করেছেন। ‘বাড়িওয়ালি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য সুদীপ্তা পেয়েছেন জাতীয় পুরস্কার। তাঁর বাবা বিপ্লব কেতান চক্রবর্তী ছিলেন এক বিশিষ্ট নাট্যকার। 
সরস্বতী পুজোতে মুক্তি পেয়েছে অনিলাভ চট্টোপাধ্যায় পরিচালিত শর্ট ফিল্ম ‘সরস্বতী’। যেখানে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ে আছেন সুদীপ্তা । এছাড়াও জানা গিয়েছে , সুমন ঘোষের হিন্দি সিনেমা ‘বিরজু’র মুখ্য চরিত্রে অভিনয় করবেন শার্দূল ভরদ্বাজ এবং সুদীপ্তা চক্রবর্তী। এটি একটি সোশ্যাল ড্রামা ।

Leave a Comment