দিদি নাম্বার ওয়ানে আপনিও কিভাবে পৌঁছাবেন?

সিনে বাংলা ডেক্স : টেলিভিশনে সম্প্রচারিত রিয়্যালিটি শ্যোগুলির মধ্যে‌ অন্যতম জনপ্রিয় একটি হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান, যেটি প্রায় বারো বছর ধরে দর্শকমহলে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে। মাঝে বেশ কয়েকবার সঞ্চালক পরিবর্তিত হলেও, এখানে নিজের একছত্র অধিকার বজায় রেখেছে রচনা ব্যানার্জি। আট থেকে আশি, সবাই তার এই সঞ্চলনায় মুগ্ধ। অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তার পর, সঞ্চালিকা হিসেবেও কোনো অংশে পিছিয়ে নেই তিনি।

    বহু পেশার বহু মানুষ এই শ্যো-এ অংশগ্রহণ করে গেছেন, এবং জানিয়েছেন নিজেদের জীবনের নানা অজানা গল্প এবং পেয়েছেন প্রচুর উপহার। শুধু মেয়েরাই নয়, বিশেষ পর্বগুলো-তে মেয়েদের পাশাপাশি অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে তাদের বন্ধু এবং আত্মীয় পরিজনেরাও।
    দিদি নাম্বার ওয়ানে অংশগ্রহণের প্রক্রিয়া সম্বন্ধে জানতে মানুষের উৎসাহের অন্তত নেই। এই শ্যো-টি চলাকালীন টিভির স্ক্রিনেই দেখানো হয় অংশগ্রহণের সমস্ত প্রক্রিয়া। এছাড়াও জি ফাইভ অ্যাপটিতেও দেখা যায় শ্যো-টি, সেখানেও দেখানো হয় প্রক্রিয়াগুলো। এখানে অংশগ্রহণ করতে যে নথিপত্রগুলো অতি আবশ্যক সেগুলি হলো- আধার কার্ড, ভোটার‌ কার্ড এবং পাসপোর্ট সাইজ ছবি। তাহলে আর দেরী কেনো, আপনারাও আবেদন করুন এবং অংশগ্রহণ করুন এই জনপ্রিয় শ্যো-টিতে।

Leave a Comment