দুর্ঘটনার স্বীকার হলেন অভিনেতা বনি সেনগুপ্ত !

সিনেবাংলা ডেস্ক: ” বনি সেনগুপ্ত” একটি অতিপরিচিত নাম বর্তমানে টলি পাড়ায় । বনি এমনই একজন অভিনেতা যিনি তাঁর ভক্তদের সাথে সম্পর্কের বাঁধন কে শক্ত রাখার জন্য সবসময়ই তাঁর জীবনে ঘটতে থাকা বিভিন্ন ঘটনার আভাস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের কাছে পৌঁছে দিতে থাকেন । ঠিক তেমনই ২ দিন আগে বনির ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমে জানা যায় তাঁর সাথে ঘটে যাওয়া দুর্ঘটনার সমন্ধে।

জানা গেছে , খুব শীঘ্রই আসতে চলেছে বনি সেনগুপ্ত অভিনীত নতুন ছবি । ২০১৪ সালে বিশিষ্ট পরিচালক রাজ চক্রবর্তী পরিচালিত ” বরবাদ ” নামক ছবির মাধ্যমে টলিউডে পা রাখেন অভিনেতা । এরপর থেকে একের পর এক ” পারবনা আমি ছাড়তে তোকে” , ” তোমাকে চাই ” , ” জিও পাগলা ” , ” রাজা রানী রাজি ” ও ” গার্লফ্রেন্ড ” এর মত আরও নানান ছবিতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেতা । আর কিছু দিনের মধ্যেই আসতে চলেছে তাঁর নতুন ছবি ” আম্রপালি” । আম্রপালির শ্যুটিং সেটেই এক দুর্ঘটনার সম্মুখীন হলেন অভিনেতা বনি সেনগুপ্ত ।
বনির ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় , আম্রপালি ছবির শ্যুটিং সেটে ছবির পরিচালক রাজা চন্দ বনি কে একটি লড়াইয়ের দৃশ্য বোঝাচ্ছেন এবং তাঁর পরেই সেই দৃশ্য শ্যুট করার সময়ই আচমকা বনির সহঅভিনেতা অনিচ্ছাকৃতভাবে তাঁর কানের পাশে একটি ঘুষি চালিয়ে দেন ।তারপরে বনি বেশ কিছুক্ষণ কানে হাত দিয়ে দাড়িয়ে থাকেন সেটেই। ঘটনাটি যে সম্পূর্ণ অনিচ্ছাকৃতভাবে ঘটেছে তা বনির ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও দেখলেই বোঝা যাবে । বনির সহঅভিনেতা এই ঘটনার জন্য খুবই লজ্জিত । তবে , পরিচালক রাজা চন্দ জানিয়েছেন ,খুব বড় একটি দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেছেন বনি।

Leave a Comment