নতুন লুকে আবারও ভক্তদের মন জয় করলেন বলিউড বাদশা শারুখ খান !

সিনেবাংলা ডেস্ক, প্রত্যুষা সরকার:’কিং ইজ ব্যাক’! ফিরলেন বলিউড বাদশা শারুখ খান। ট্রেনের ছাদে জবরদস্ত অ্যাকশন করতে করতে দর্শকদের কাছে ফিরলেন তিনি! নতুন লুক এ নতুন করে ফিরছেন কিং খান। হ্যাঁ, ইনস্টাগ্রামে নিজেই নয়া লুকের ভিডিও শেয়ার করেছেন তিনি। যা নিয়ে নেটজগতে শুরু হয়ে গিয়েছে তুমুল চর্চা। 
শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, শাহরুখের গাল ভরতি দাড়ি এবং লম্বা চুল। ট্রেন এর উপর অ্যাকশন দৃশ্য করতে। বলিউড বাদশার নতুন লুক দেকে মুগ্ধ তার ভক্তরা। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল শাহরুখের একটি ছবি।যেখানে লম্বা চুল আর সাদা দাড়িতে ধরা দিয়েছিলেন কিং খান। তবে পরে জানা যায় কিং খানের একটি পুরনো ছবিকে এডিট করে এমনটা তৈরি করা হয়েছিল। কিন্তু এবার কোনো এডিট নয়, বাদশা নিজেই সামনে আনলেন তার নতুন ছবি। তার লুক দেখে ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি আপকামিং ‘পাঠান’ (Pathan) ছবির জন্যই প্রস্তুত হয়েছেন বলিউড বাদশা?
ভিডিওটি দেখলেই বুঝবেন আসলে এটি একটি ঠান্ডা পানীয়র বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান। সেখানেই ট্রেনের ছাদে ও কামরায় অ্যাকশন দৃশ্যে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওর ক্যাপশনে লেখা, “নাম তো শুনেইছো প্রিয়, নরম নয়, একে বলে তুফান।” দীর্ঘদিন পর আবার অ্যাকশন দৃশ্য কিং খান কে দেখে খুশি সকলে। তাই নতুন ভিডিও সামনে আসতেই চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই টুইটারে ট্রেন্ডিং চলছে হ্যাশট্যাগ কিং ইজ ব্যাক (#KingIsBack)। এই ভিডিওই যেন প্রমাণ করে দেয়, বড়পর্দায় শাহরুখ অদৃশ্য হয়ে গেলেও তাঁর প্রতি ভালবাসা এক বিন্দুও কমেনি।

Leave a Comment