পরকীয়ায় জড়ালেন ইন্দ্রজিৎ ! মুখ খুলল আয় তবে সহচরী প্রাক্তন পরিচালক ।

সিনেবাংলা ডেস্ক,সোহম সেনাপতি : সিরিয়াল বরাবরই বাঙালি দর্শকদের খুব কাছের । করোনা কালে বাংলা সিরিয়াল দেখার দর্শকের সংখ্যা আরও বেড়েছে । চাহিদা বাড়ায় নানা এক্সপেরিমেন্ট এর মাধ্যমে সিরিয়াল গুলিতে বেস্ট নতুনত্বের চমক আনার চেষ্টা চলে যাচ্ছে। তবে আজকালকার সিরিয়ালে বেশিরভাগই লিডিং রোল প্লে করছেন কোন নারী চরিত্র। সেরকমই এক নারী চরিত্র কেন্দ্রিক খ্যাতনামা সিরিয়াল হলো আয় তবে সহচরী । এই সিরিয়ালে বেশ কিছুদিন আগেই এক নতুন চরিত্র যোগ হয়েছে যার নাম দেবিনা। এবং সিরিয়ালে দেখানো হচ্ছে যে এই দেবি নার সঙ্গেই সহচরী স্বামীর এক বিবাহ বহির্ভূত সম্পর্ক বর্তমান।
কিছুদিন ধরে এই সিরিয়ালে পরকীয়ার ওপর বেশি জোর দেওয়া হচ্ছে। যার ফলে বেশ ক্ষেপে রয়েছেন আয় তবে সহচরী সিরিয়ালের দর্শকরা। তারা সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের ফ্লোট চেঞ্জ করার জন্য দাবি তুলেছেন। ইতিমধ্যে এই সিরিয়ালের পরিচালক ও পরিবর্তন হয়েছে। পরিচালক সুমন দাস থেকে এই দায়িত্ব নিয়ে দেয়া হয়েছে অন্য কাউকে। 
এই সিরিয়াল ক্ষোভের মুখে পড়ায় সংবাদমাধ্যম পৌঁছে যান সুমন বাবুর কাছে । এবং সংবাদমাধ্যমের সামনে সুমন বাবু জানান , তিনি এই সিরিয়াল করার জন্য এক মাসের চুক্তিতে স্বাক্ষর করেছিলেন তাও খুব জোরাজুরি করায় তিনি এটি 4 মাস করেন । একটা সময়ের পর তিনি হাঁপিয়ে উঠছিলেন তিনি পারছিলেন না একজন পরিচালক হিসেবে যতটা একটি সিরিয়ালে দেয়া দরকার ততটা দিতে, তাই তিনি এই সিরিয়ালের পরিচালনার ভার ছেড়ে দেয়। তবে তিনি কতটা সত্য বলছেন, এ নিয়ে জল্পনা রয়ে গেছে দর্শক মহলে।

Leave a Comment