প্রকাশ পেল মন্টু পাইলট 2 এর প্রথম টিজার এর লুক!

সিনেবাংলা ডেস্ক : আসতে চলেছে হইচই (hoichoi)এর ওয়েব সিরিজ দেবালয় ভট্টাচার্য পরিচালিত মন্টু পাইলট(montu pailot ) এর দ্বিতীয় ভাগ অর্থাৎ মন্টু পাইলট 2(Montu pailot 2)। মন্টু পাইলটের প্রথমভাগে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল সৌরভ দাস(Saurav Das) ও সোলাঙ্কি রায় (Solanki Roy)কে।
          হইচইয়ের এই ওয়েব সিরিজটি সকলের খুব পছন্দের একটা ওয়েব সিরিজে পরিণত হয় সৌরভ ও সোলাঙ্কি জুটি জনগণ খুব ভালোবাসার সাথে গ্রহণ করেছিল তাই তাদের দাবি ছিল মন্টু পাইলটের যেন সিজন 2 বের করে হইচই। 
       তবে দ্বিতীয় সিজনের সৌরভের সাথে জুটি বাঁধতে দেখা গেছে বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কে। সিজিন টুতে সঙ্গে দেখা যাবে না বলে ভক্ত হলে একটু আফসোস আছেই কিন্তু তারা বড় পর্দায় প্রথমবার সৌরভ মিথিলা একসাথে দেখতে পাওয়ার আশায় খুব উৎসাহিত।
      আজকে অর্থাৎ ২রা এপ্রিল 2022 প্রকাশ পেল দেবালয় ভট্টাচার্য পরিচালিত মন্টু পাইলট সিজন 2 এর টিজার। ইউটিউব এ হইচইয়ের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এই টিজার টি আজকে রিলিজ করা হয়কর। নিজের ভক্তদের ও জনগণের উদ্দেশ্যে এই খবরটি জানাতে সৌরভ দাস নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে এই টিজার এর ফার্স্ট লুকটি পোস্ট করে। মন্টু পাইলট টু এ অভিনেত্রী অলিভিয়া সরকারকে আরো একবার দেখা যাবে সৌরভের সাথে। এখন তাদের অনুরাগীরা খুবই উৎসাহিত ওয়েব সিরিজ থেকে বড় পর্দায় দেখতে।

Leave a Comment