বসন্তের আগমনে রঙিন অপরাজিতা !

সিনেবাংলা ডেস্ক: ” অপরাজিতা আঢ্য” এই নামটি চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে টলি পাড়ায়। টলি পাড়ার অতি পরিচিত ও জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অপরাজিতা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে অভিনেত্রীর যেখানে অভিনেত্রী নিজেকে বসন্তের রঙে রাঙিয়ে তুলেছেন। 

অপরাজিতা আঢ্য কে বর্তমানে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ । লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে বিপুল সংখ্যক মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। এর আগে বড়পর্দায় ভিন্ন ভিন্ন জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের মাধ্যমে তিনি আবারও ছোটপর্দায় পা দিলেন। অভিনেত্রী শুধু অভিনয়েই নয় পারদর্শী নৃত্যে ও। তার পরিচয় বিভিন্ন সময়ে তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা নৃত্যের ভিডিও দেখলেই পাওয়া যায়। সেরকমই তাঁর একটি নাচের ভিডিও ঠিক দোলের আগে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেলো ।
ভিডিও তে দেখা যাচ্ছে অভিনেত্রী কে ” বসন্ত এসে গেছে ” গানে দুর্দান্ত পারফর্ম করতে । সঙ্গে আছেন তাঁরই দুই সহ অভিনেত্রী। দুই সহ অভিনেত্রীর মাঝে হলুদ শাড়ি পরিহিত অবস্থায় অসাধারণ নৃত্য পরিবেশনা করে দর্শকের মন কেড়েছেন অভিনেত্রী। শুধু তাই নয় অভিনেত্রীর গাল ও কপাল লাল আবির রাঙানো । লক্ষ্মী কাকিমা কে নতুন রূপে দেখে তাঁর ভক্তরা মুগ্ধ।

Leave a Comment