বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা! মুখ খুললেন আমাদের প্রতিনিধির কাছে

সিনেবাংলা ডেস্ক :ভ্যালেন্টাইন্স ডে’-র সকাল-সকাল সুখবর। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টলিউডের দুজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এদিন সকাল এই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম ফীড থেকে সেই খবরই জানালেন তাঁর ভক্তদের উদ্দেশ্যে। নব্বই এর  দশকে একসাথে অনেক হিট ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাদের। সেই সময়কার জনপ্রিয় জড়ি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার তারাই এক সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। পোস্টটিতে দেখা যাচ্ছে সুন্দর করে লেখা তাদের বিবাহের কথা। আর  সেই বিবাহের কার্ডের নিচে দেওয়া ছিল বিবাহ সম্পর্কে বিস্তারিত জানার জন্য দুটি ফোন নাম্বার।
সিনেবাংলার এক সাংবাদিক প্রত্যুষা সরকার কার্ডে দেওয়া এক নম্বরে ফোন করে পোষ্টের বিষয়বস্তু সম্পর্কে জানতে পারে। কার্ডে দেওয়ার শর্মিষ্ঠা মুখার্জির নাম্বারে ফোন করে পোষ্টের বিষয়ে সত্যতা জানতে চাইলে তিনি জানান, এটি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি আপকামিং সিনেমার টিজার। যেখানে একপর্দায় আবারও অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে। সিনেমার বিষয়বস্তু সম্পর্কে যদিও তিনি কোনো কথাই বলতে চাননি। তিনি বলেন পুরো ব্যাপারটাই দর্শকের কাছে একটা সারপ্রাইজ। 
এরপর সিনেমাটির শুটিং শুরু হয়েছে কিনা কবে রিলিজ হবে সেটা জিজ্ঞেস করায় তিনি স্পষ্ট জানান, সিনেমাটির শুটিং এখনো শুরু হয়নি, কবে রিলিজ করবে সেটাও এখনো জানা যায়নি। তবে পোস্টটি দেখে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের ভক্তদের মনে আবারও নতুন করে এক খুশির হাসি ফুটে উঠেছে।

Leave a Comment