ভ্যালেন্টাইন ডে তাই বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা :

সিনেবাংলা ডেস্ক: রুপা তালুকদার: ১৪ ই ফেব্রুয়ারি মানে ভালোবাসার দিন সেই ভালবাসার দিনে তাদের সম্পর্কের আরেক ধাপ এগিয়ে নিয়ে গেলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী ও ক্যাপ্টেন গঙ্গোপাধ্যায়।

অনেক আগেই তার ভক্তদের জানিয়েছেন তাঁদের প্রেমের কথা কবে বিয়ে করছেন তাদের সবটাই জানিয়েছেন অভিনেত্রী। অবশেষে তাদের সম্পর্কের স্বীকৃতি দিয়ে 14 ই ফেব্রুয়ারি ভালোবাসার দিনে তাদের সম্পর্কের স্বীকৃতি দিয়ে তাদের স্পেশাল দিনটাকে স্মরণীয় করতে চেয়েছেন।
তাদের সম্পর্কটা অনেকের থেকে একটু আলাদা কারণ তাদের ছিল লং ডিসটেন্স রিলেশনশিপ। অভিনেত্রী তার কাজের সূত্রে এখানে থাকতেন এবং দীপাঞ্জন একজন জনপ্রিয় নাবিক তার কাজের সূত্রে তাকে দূরে থাকতে হয়। ফলে তাদের দেখা করাটা সব সময় হয়ে উঠতো না। দেখা হতো কয়েক মাস পর পর কিন্তু তাদের সম্পর্কে টান ছিলো অপেক্ষা ছিলো একে অপরের সাথে দেখা করার জন্য। দেখা করার মুহুর্তটা তারা দারুন উপভোগ করতো। এই অপেক্ষার অবসান ঘটিয়েছে চার হাত এক করলো। বিয়ে করে কিছুদিন হয়তো একসঙ্গে থেকে কাজের সূত্রে দিপঞ্জন চলে যাবেন । এবার শুরু হলো এক অন্যরকম অপেক্ষার। এইভাবে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে সংসার করবেন শ্রীতমা ও দীপাঞ্জন।

Leave a Comment