মিঠাই কে চোর অপবাদ দিল তোর্সা। সবার সামনে করলো অপমান।

সিনেবাংলা ডেস্ক:  জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সকলের খুবই কাছের,সেটা মিঠাই এর বাচ্চা সুলভ আচরণ এর জন্যই হোক অথবা পরিবারের একতা সবটা মিলিয়ে এই ধারাবাহিক সকলের খুবই প্রিয়। তার জন্যই সেই শুরু থেকে টিআরপি লিস্টের টপ এ ছিল এই ধারাবাহিক। বর্তমানে সেই স্থানের কিছুটা পরিবর্তন হলেও মিঠাই সকলের মনে একই জায়গাতেই আছে। 
         গত কিছুদিনে এপিসোড গুলো তে দেখা যায় মিঠাই ও তোর্ষা অংশগ্রহণ করে হেলদি হেশেল বলে একটা রান্নার কম্পিটিশনে। সেখানে দুজনের মধ্যে চলে কঠোর প্রতিযোগিতা। তোর্সা বারে বারে চেষ্টা করতে থাকে কিভাবে মিঠাই কে হারানো যায়। 
    সিদ্ধার্ত মিঠাই নতুন একটি মিষ্টি আবিষ্কার করে চিনি ব্যবহার না করে যাতে মিষ্টি টির ক্যালোরি কম হয় ,আর দেখা যায় সেটা তোর্ষা টেবিলের তলায় লুকিয়ে থেকে চুপি চুপি জেনে নেয়। 
      পরে হেলদি হেঁশেলের কম্পিটিশনে দুজনেই চিনির সাবস্টিটিউট ব্যবহার করে একি মিষ্টি বানায় এবং তোর্ষা ওখানে উপস্থিত সকলকে জানায় সে বহুৎ রিচার্জ করে এই মিষ্টিটা আবিষ্কার করেছে এবং মিঠাই সেই রেসিপিটা চুরি করেছে। 
         সকলের সামনে মিঠাই কেক চুরির অপবাদ দেয় তোর্ষা ক্ষুব্দ হয়ে ওঠে তার উপর এবার দেখা যে মিঠাই কিভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করে তোর্সার আসল রূপ সকলের সামনে নিয়ে আসে।

Leave a Comment