রাতারাতি সুপারস্টার বাদাম কাকু ” ভুবন বাদ্যকর” ! নাইজিরিয়াতেও বাজছে ” কাঁচা বাদাম”

সিনেবাংলা ডেস্ক: কিছুদিন আগেই সম্প্রতি এক বাদাম বিক্রেতা ” কাঁচা বাদাম” গানটি করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন। তিনি আর অন্য কেউ নন বর্তমানে সকলের প্রিয় বাদাম কাকু ভুবন বাদ্যকর । কিছুদিন আগেই তাঁর ডাক এসেছিল জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো ” দাদাগিরির” মঞ্চ থেকে । 

বাদাম কাকুর গান এখন ছড়িয়ে পড়েছে দেশ ছাড়িয়ে দেশান্তরে ও। নাইজিরিয়াতেও বাজছে বিখ্যাত গান কাঁচা বাদাম । ছোট থেকে বড় সকলের মুখে একটি গান শোনা যাচ্ছে বর্তমানে । শুধু তাই নয় বাদাম কাকুর ডাক এসছে প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশ থেকেও তবে ভুবন জানিয়েছেন তাঁর স্ত্রী এর বাংলাদেশ যাওয়া নিয়ে ঘোরতর আপত্তি আছে । তাই অর্ধাঙ্গিনীর কথা কে উপেক্ষা করতে পারেননি বাদাম কাকু।  
জানা যায়, বৃহস্পতিবার বীরভূম জেলার গোধূলিবেলা নামক এক মিউজিক কোম্পানি ভুবন বাদ্যকরের গানটি কে আনুষ্ঠানিক ভাবে মুক্তির ব্যবস্থা করে । এটির কারণ এই যে , অনেকেই তাঁর এই গানকে বিভিন্ন ভাবে ব্যবহার করছে অনুমতি ছাড়াই। তাই এইসব রুখতেই ভুবনের সাথে খাতায় কলমে কপিরাইট চুক্তি স্বাক্ষর করেছেন তাঁরা। তিন লক্ষ টাকা দিয়ে এই চুক্তি করেন ভুবনের সাথে গোধূলিবেলা মিউজিক কোম্পানি। বাদাম কাকু জানিয়েছেন তিনি বাদাম বিক্রির পেশার থেকে ছুটি নিচ্ছেন এইবার এবং সঙ্গীত সাধনায় মত্ত হয়েই বাকি জীবনটা কাটাতে চান এমনটাই জানিয়েছেন তিনি ।

Leave a Comment