রোহিত সেনের ইমেজ ছেড়ে নতুন কোন লুকে ধরা দিলেন টোটা ?

সিনে বাংলা ডেস্ক: একসময় সিনেমার পর্দা কাঁপাতে দেখা গিয়েছে তাঁকে। হট ফিগারে আগাগোড়া তরুণীদের মনে ঝড় তুলেছেন তিনি। শ্রীময়ীর মাধ্যমে মধ্য বয়সী পুরুষের ভূমিকা দেখা গিয়েছে তাঁকে। এবার হিন্দি ওয়েব সিরিজে দেখতে পাওয়া যেতে চলেছে। এতখনে বোঝা গিয়েছে যে তিনি আর কেউ নন, শ্রীময়ীর প্রিয় রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী। এই বয়সেও এককথায় ক্লিন বোল্ড করে দিয়েছেন আচ্ছা বাঘা বাঘা ইয়ং নায়কদের। এমনকি ফিগারের দিক থেকেও কোনও অংশে কম জাননা তিনি, সে পরচয় দর্শকরা আগেই পেয়েছেন। কিন্তু এবার বাংলা ছেড়ে সোজা মুম্বইতে পারি জমালেন টোটা। কিন্তু কেন? সেটাই তো সারপ্রাইজ। 

শ্রীময়ী সিরিয়ালে রহিত সেন এর মৃত্যুর পর শেষ হয়ে গিয়েছে সিরিয়ালটি। কিন্তু এই চরিত্রের প্রেমে মন মজেছে প্রাপ্ত বয়স্ক থেকে শুরুকরে টিনএজারদেরও। সকলের প্রিয় রোহিত আঙ্কেল সিরিয়ালে মৃত্যু বরণ করার পর রীতিমত শ্রাদ্ধানুষ্ঠান করতে দেখা গিয়েছে তাঁর ফ্যানেদের। কিন্তু সিরিয়াল শেষ হয়ে গেলেও তারপরের দিন থেকেই শরীর ফিট রাখতে নিজেকে প্রস্তুত করেছেন টোটা রায়চৌধুরী। গত বছরের শেষ থেকেই বন্দুক হাতে ট্রেনিং করতে নেমে পড়েছেন তিনি। 

এছাড়াও ওয়েব সিরিজে অ্যাকশন হিরো হিসাবে দেখা যাবে অভিনেতা কে । হিন্দি ওয়েব সিরিজ এর কাজ শুরু হবে চলতি বছরেই। আর তাই নিজেকে সম্পূর্ণরূপে অন্য ভাবে গড়ে তুলতে চেয়েছেন টোটা। সোশ্যাল মিডিয়ায় নিজের সেই ছবি সোমবার পোস্ট করেছেন অভিনেতা। নিয়মিত হাঁটাহাঁটি, ক্যালিসথেনিক্স ও যোগ ব্যায়ামের মাধ্যমে মাত্র ১৮ দিনে আড়াই কেজি ওজন কমিয়েছেন। এর আগে কাহানি-২ তে বিদ্যা বালানের ছবিতে ডেবিউ করতে দেখা গিয়েছিল টোটা রায়চৌধুরীকে। কিন্তু ওয়েব সিরিজে এই প্রথম দেখতে পাওয়া যাবে তাঁকে। 

তাঁর ফিটনেস সিক্রেট হিসাবে জানা যাচ্ছে কিছু তথ্য । বছর বয়সের কোটায় পৌঁছেও টলিপাড়ার নতুন অভিনেতাদের ফিটনেসে টেক্কা দিতে পারেন টোটা রায়চৌধুরী। বলিউডের ওয়েব সিরিজে যে সুযোগ তিনি পেয়েছেন, তাকে খুব ভালোভাবে কাজে লাগাতে উঠেপড়ে লেগেছেন অভিনেতা। কিন্তু মাত্র ১৮ দিনে আড়াই কেজি ওজন কমিয়ে ফেলা কথার কথা নয়। ওজন কমানোর জন্য শারীরিক কসরতকেই হাতিয়ার করেছেন অভিনেতা। পরিমিত ডায়েট থাকলেও মাছে-ভাতে বাঙালির মত পর্যাপ্ত খাবার তিনি খান ।

আপকামিং কিছু প্রজেক্ট নিয়ে জানা যাচ্ছে, তিনি সৃজিত মুখার্জীর ফেলুদা সিরিজে কাজ করছেন এবং বেশ ভালো মানিয়েছে তাঁকে, এই কথা মেনে নিয়েছেন দর্শকরাও। এর পরে শ্রীময়ীর সাফল্য। এখন পর পর বেশ কিছু বিগ প্রজেক্ট হাতে আছে টোটার। বলিউডে করণ জোহরের ছবি, আর নতুন ওয়েব সিরিজের কাজ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তিনি। অ্যাকশনধর্মী হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন টোটা।

Leave a Comment