শুভশ্রী গাঙ্গুলির নতুন ছবি ডঃ বক্সি আসতে চলছে , জেনেনিন বিস্তারিত ।

সিনেবাংলা ডেস্ক: প্রকাশ্যে এল ‘ডঃ বক্সি’ (Dr.Bakshi) ছবির প্রথম ক্যারেক্টার লুক । মেডিকেল থ্রিলারধর্মী এই ছবির একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী । 
মহালয়ার দিন টিজার পোস্টার সামনে আসার পর থেকেই আলোচনায় পরিচালক সপ্তাশ্ব বসুর পরবর্তী ছবি ‘ডঃ বক্সি’ (Dr.Bakshi)। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম ক্যারেক্টার লুক । মেডিকেল থ্রিলারধর্মী এই ছবির একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী । নায়িকার জন্মদিনের আগের সন্ধ্যায় সামনে এল তাঁর লুক। 
‘ডঃ বক্সি’ ছবিতে মৃণালিনী সেনের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী, যার জীবনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। পোস্টারে দেখা যাচ্ছে, ভয় -চিন্তায় একেবারে শুকনো মুখে হাতে রক্তমাখা ছুরি দিয়ে বসে আছেন মৃণালিনী। পরনে জিন্স ও থ্রি কোয়ার্টার টি-শার্ট, ক্যাসুয়াল লুক। 
ছবিতে শুভশ্রী ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় , বনি সেনগুপ্ত , মাহি কর । এছাড়াও রয়েছেন সৌম্যজিৎ মজুমদার, রাহুল রায় সহ অন্যান্যরা। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক ও শুভাশিস গুহ। সঙ্গীত পরিচালনায় রয়েছেন অরিন্দম।
সপ্তাশ্বর আগের ছবি ‘প্রতিদ্বন্দ্বি’ -তে ডঃ বক্সির সঙ্গে পরিচয় হয়েছে দর্শকদের। এরকম বহু ডাঃ বক্সি রয়েছেন, যারা নিজেদের মতো করে ন্যায়বিচার দেওয়ার চেষ্টা করেন এবং চিকিৎসা ক্ষেত্রের বিভিন্ন অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করেন। চরিত্রের সঙ্গে মিল থাকলেও ‘ডাঃ বক্সি’ একটি স্বতন্ত্র ছবি, কোনও ছবির সিক্যুয়েল না। 
ডঃ বক্সি অত্যন্ত চার্মিং ও বুদ্ধিমান। তিনি চেষ্টা করবেন ধীরে ধীরে রহস্যের উন্মোচন করতে। এই গোলকধাঁধা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবে মৃণালিনী? আদিত্য ও শ্রদ্ধার কী হবে? উত্তর মিলবে এই মেডিকেল থ্রিলারধর্মী ছবি থেকে।  
এর আগে ‘নেটওয়ার্ক’, ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিগুলি পরিচালনার মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন সপ্তাশ্ব। তাঁর তৃতীয় ছবি ‘জতুগৃহ’-র পোস্ট প্রোডাকশের কাজ চলছে এখন। সব ঠিক থাকলে ২০২২ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডঃ বক্সি’।

Leave a Comment