‘সেরা শক্তিশালী নারী’র আভূষণে ভূষিত হলেন অভিনেত্রী নুসরাত জাহান !

সিনেবাংলা ডেস্ক: নুসরাত জাহান টলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন অভিনেত্রী যিনি একই সঙ্গে অভিনয় জগৎ ও রাজনৈতিক জগৎ কে সমান তালে সামলাচ্ছেন। ফলে তাঁকে নিয়ে সমালোচনার ও শেষ নেই । সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন কারণে তাঁকে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তবে এই সমস্ত প্রতিকূলতা কে জয় করে জিতে নিলেন ” সেরা শক্তিশালী নারী”র উপাধি ।
নুসরাত জাহান টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন অনেক আগেই। ২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ” শত্রু”র মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি । এরপর থেকে একের পর এক ” খোকা ৪২০ ” , “খিলাড়ি” , ” পাওয়ার” ও আরও নানান ছবিতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। ” ক্রিসক্রস” , “জুলফিকার” ও ” হর হর ব্যোমকেশ” এর মত জনপ্রিয় ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করতে সফল হয়েছেন তিনি। তাঁর রাজনৈতিক জীবনের সূচনা হয় ২০১৯ সালে ১২ই মার্চ । বর্তমানে নুসরাত একই সাথে সমান তালে সামলাচ্ছেন রাজনৈতিক ও অভিনয় জগৎ । তবে অনেক সময়ই বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁকে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে । যদিও অভিনেত্রী খুব একটা গুরুত্ব দেন না সোশ্যাল মিডিয়াকে বরং এড়িয়ে চলতেই পছন্দ করেন বলে জানিয়েছেন । তবে এইবার তিনি সমস্ত প্রতিকূলতা কে জয় করে জিতে নিলেন সেরা শক্তিশালী নারীর সম্মান ।
ফেলে আসা বছরে নানান কারণে অভিনেত্রীকে বারংবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল এর স্বীকার হতে হয়েছে । কখনো বিবাহ বিচ্ছেদ তো কখনো আবার অভিনেতা যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়িয়ে পড়া ও কখনো পুত্র সন্তানের জন্ম দেওয়া নানান সময় নানান কারণে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাঁকে । তবে এই সমস্ত প্রতিকূলতা কে জয় করেছেন তিনি আর সেই জন্যই তাঁর এই লড়াই কে সম্মান জানানোর জন্য টাইমস পাওয়ার ওমেন অ্যাওয়ার্ড এর পক্ষ থেকে ” সেরা শক্তিশালী নারী”র সম্মানে ভূষিত করা হলো নুসরাত কে। এদিন যশ দাশগুপ্ত কে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় এই আনন্দের খবর তাঁর ভক্তদের সাথে শেয়ার করতে । যশ অভিনেত্রীর সাথে একটি ছবি পোস্ট করে শুভকামনা জানান তাঁকে যাতে তিনি ভবিষ্যতে আর ও সফলও শক্তিশালী হয়ে উঠতে পারেন । নুসরাত এর এই কৃতিত্বে দারুন খুশি তাঁর ভক্তরা ।

Leave a Comment