সৌমিতৃষার জায়গা নিতে কি তবে আসছে নতুন মিঠাই !

সিনেবাংলা ডেস্ক:বর্তমানে মিঠাই ধারাবাহিকটি বাংলা ধারাবাহিকের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে । মাঝে কিছুদিন টিআরপি লিস্টের শীর্ষে অবস্থান করছিল এই ধারাবাহিকের নাম । ধারাবাহিকটি শুরু হওয়ার খুব অল্প দিনের মধ্যেই বিপুল জনপ্রিয়তা লাভ করে । এর কারণ হিসেবে বলা যায় ধারাবাহিকের আকর্ষণীয় গল্প ও বিশিষ্ট শিল্পীদের অভিনয় এই ধারাবাহিক কে আর ও আকর্ষণীয় করে তুলেছে । 
ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা ও আদৃত । মিঠাই ওরফে সৌমিতৃষা এবং সিদ্ধার্থ ওরফে আদৃত এর সম্পর্কের রসায়ন দর্শকের খুবই প্রিয় । তবে এইসবের মধ্যেই শোনা গেলো এক চাঞ্চল্যকর তথ্য। 
জানা যায় , আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে নতুন মিঠাই । এই খবর শোনার পর থেকে দর্শকদের মনে বিভিন্ন প্রশ্নের সৃষ্টি হয় । তবে কি তাদের পছন্দের অভিনেত্রী সৌমিতৃষার বদল ঘটে অন্য অভিনেত্রীর স্থান হবে মিঠাই ধারাবাহিকে ? তবে কি সৌমিতৃষা ছুটি নিচ্ছেন মিঠাই চরিত্র থেকে ? এইসব প্রশ্নের অবসান ঘটিয়ে সামনে আসে মিঠাই ধারাবাহিকের হিন্দী রিমেকের ট্রেলার । জানা যায়, সৌমিতৃষা অভিনীত বাংলা মিঠাই ধারাবাহিকের হিন্দী রিমেক আসতে চলেছে । যেখানে মিঠাই এর ভুমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী দেবত্তমা সাহা কে । দেবত্তমা কে এর আগে ” এ আমার গুরুদক্ষিণা” ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে এবং তারপর থেকে আর ও দুটি হিন্দী ধারাবাহিকেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। এইবার অভিনেত্রী কে দর্শক দেখতে চলেছেন মিঠাই ধারাবাহিকের হিন্দী রিমেকে। জানা যায় হিন্দীতেও ধারাবাহিকের নাম থাকছে ” মিঠাই” । জি টিভির পর্দায় ১৪ ই মার্চ থেকে সন্ধ্যে সাতটায় আসতে চলেছে নতুন মিঠাই। বাংলায় সৌমিতৃষা ও হিন্দীতে দেবত্তমা কে দেখার জন্য দর্শকবৃন্দ অধীর আগ্রহে আছেন ।

Leave a Comment