স্পষ্ট বক্ষ ভাজ উন্মুক্ত নাভি যেন হট বম্ব! নেট দুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ:

 সিনেবাংলা ডেস্ক: রুপা তালুকদার: উরফি জাভেদ নামটি আমাদের খুব একটা অপরিচিত নয়। বিগ বস ওটিটি সিজেন ওয়ান এর মধ্য দিয়ে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে। তার সাথেই রয়েছে নিত্য নতুন ফ্যাশন স্টাইল। এইতো দুদিন আগেই শাড়ি পরেছিলেন তিনি বিনা অন্ত্রবাস ব্লাউজ ছাড়া মুহূর্তেই বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার শাড়ি নয় সম্পূর্ণ ভিন্ন ধরনের একটি ড্রেস পড়ে নিজেই ইনস্টাগ্রামের শেয়ার করেছেন সেই ভিডিও।

ভিডিওতে দেখা গেছে তিনি গোলাপি রঙের একটি ড্রেস পড়েছেন । ড্রেসটি স্লীপ লেস এবং বক্ষ বিভাজকা সুস্পষ্ট ও পেট ও নাভি উন্মুক্ত। তবে বৃষ্টির মূল নজর কেড়েছে তার পায়ের হাঁটুর কাছ থেকে এক অসম্পূর্ণ ভিন্ন ধরনের স্টাইল। সাথে অল্প মেকআপ চুল বাধা এবং একটি কানের দুল। এই পোশাকের ভিডিওটির সাথে” Doobey Doobey” গানটিও ব্যাকগ্রাউন্ডে শোনা গিয়েছে।

তবে এই ফ্যাশন স্টাইল তার প্রতিদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। আজ দেখা গেছে এক নতুন পোশাকে উরফি নিজেই তার ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তার পরনে একটি হালকা মেরুন রঙের ফুল প্যান্ট, আর একটি নজরকাড়া হলুদ রঙের ক্রপ টপ। টপ টিতে তার পেট নাভি উন্মুক্ত। একটি সুন্দর প্রজাপতির স্টাইলের ঝুলছে তার গলায়। এবং সঙ্গে রয়েছে ব্যাকগ্রাউন্ড মিউজিক “Hits 2021 mashup Trinix Remix ” তার এই ড্রেস ও তার সৌন্দর্যে মুহূর্তের মধ্যেই মন কেড়েছে নেটিজেনদের।
এতে বোঝাই যাচ্ছে মূলত একটি ফ্যাশন শুট এর কিছু মুহূর্ত তুলে ধরেছেন উরফি। হাজার হাজার মানুষ ভালোবেসে ফেলেছেন তার এই নিত্য নতুন স্টাইল কে। তর্কবিতর্কের মধ্য দিয়ে চলছে উরফি জাভেদ-এর ফ্যাশন স্টাইল।

Leave a Comment