হেভিওয়েট মহিলাদের হয়ে জবাব দিলেন ঋতাভরী !

” ঋতাভরী চক্রবর্তী” এই নামটি বর্তমানে খুবই জনপ্রিয় টলি পাড়ায় । ঋতাভরীর জনপ্রিয়তা আছে সোশ্যাল মিডিয়াতেও । তাঁর ভক্তরা খুব শীঘ্রই তাঁকে দেখতে চলেছেন নতুন রূপে । 
ঋতাভরী প্রথম এই ইন্ডাস্ট্রিতে পা রাখেন ২০০৯ সালে ” ওগো বধূ সুন্দরী ” নামক একটি ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে বিপুল সংখ্যক মানুষের মন জয় করেছেন তিনি। এরপর অভিনেত্রী বড়পর্দায় ভিন্ন ভিন্ন জনপ্রিয় ছবিতে অভিনয় করেন । কিছুদিন আগেই ” ব্রহ্মা জানেন গোপন কম্মটি” ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করে বিপুল জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। শুধু বাংলা নয় বিভিন্ন  হিন্দী ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী। এইবার আসতে চলেছে খুব শীঘ্রই তাঁর নতুন ছবি ” ফাটাফাটি” । ঋতাভরীর বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জী । কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আবির চ্যাটার্জী অভিনীত ছবি ” আবার বছর কুড়ি পরে” । এইবারে আবির কে দেখা যাবে ঋতাভরীর বিপরীতে।
কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী কে মারাত্মক ট্রোল এর স্বীকার হতে হয়েছে তাঁর ওজন বেড়ে যাওয়ার জন্যে । যদিও ঋতাভরী এইসবের উত্তরে স্পষ্ট জানিয়েছিলেন একজন মানুষের পরিচয় কখনই তাঁর দৈহিক ওজন হতে পারে না , তাঁর পরিচয় তাঁর কাজে। তাই তিনি সকলকে উপদেশ দিয়েছিলেন নিজেকে ভালোবাসার জন্য । এইবারে ঋতাভরীর নতুন ছবির গল্প খানিকটা এরকমই। জানা যায়, পরিচালক অরিত্র মুখোপাধ্যায় এর নতুন ছবি ” ফাটাফাটি ” তে ঋতাভরী কে দেখা যাবে একজন এক্সএল মডেলের ভূমিকায় এবং তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে আবির কে । সমাজে প্রতিনিয়ত ঘটে চলা বডিশেমিং এর এক চিত্র তুলে ধরেছেন এই ছবিতে পরিচালক । আন্তর্জাতিক নারীদিবসের দিন মুক্তি পায় প্রথম টিজার এই ছবির। অনেক দর্শক মনে করছেন , ঋতাভরী এই ছবির মাধ্যমে  হেভিওয়েট মানুষদের পাশে দাঁড়িয়েছেন ।দর্শকবৃন্দ অধীর অপেক্ষায় আছেন এই ছবির জন্য।

Leave a Comment