Shah Rukh Khan : শাহরুখ খানকে জড়িয়ে ধরার কোনো ইচ্ছে নেই বলে জানিয়ে ছিলেন এক অধ্যাপিকা!

সিনে বাংলা ডেস্ক:শাহরুখ খান(Sharukh Khan)-কে ভালো মানুষ হিসেবেই চেনেন সকলে। তাকে নিয়ে বিতর্ক কমই হয়ে থাকে বলিউড( Bollywood)- এ। তবে কিছু বছর আগে একটা ঘটনা ঘটেছিল যা খুবই অদ্ভুত। তখন ‘কৌন বানেগা  ক্রোরপতি'(Kaun Banega Crorepati) শো-(show) সঞ্চালনা করতেন শাহরুখ(Shahrukh)। সেই সময় এক অধ্যাপিকা তাকে সকলের সামনে অসম্মান করেছিলেন। শাহরুখ (Sharukh)ব্যাপারটি নিয়ে বেশি মাথা ঘামাননি সেই সময়। তিনি অনুষ্ঠানটি সফভাবেই সঞ্চালনা করেছিলেন।

সেই সময় অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)- এর কিছু শারীরিক অসুস্থতা হয়েছিল। তাই কিছুদিনের জন্য বিরতি নিয়েছিল সেই শো(show) থেকে এবং শাহরুখ খান(Shahrukh Khan-কে তখন সেই শো(show) করার দায়িত্ব দেওয়া হয়েছিল। সেই মহিলাটি বারবার তাকে বিভিন্ন কথা শোনাচ্ছিলেন। শাহরুখ(Shahrukh) কথা গুলো হাসির মাধ্যমেই গ্রহণ করেছিলেন।

এরপর তিনি খেলা ছেড়ে চলে যান ও বললেন শাহরুখ খান(Sharukh Khan)-কে জড়িয়ে ধরার ইচ্ছে তাঁর বিন্দু মাত্রও নেই।আর খেলা তিনি এখানেই শেষ করতে চান। তাঁর এই কথা শুনে সকলেই অবাক হয়ে যান।  এরপর শাহরুখ(Shahrukh) খান জানান তিনি জড়িয়ে না ধরলেও তাঁর মা হয়তো জেতার পর জড়িয়ে ধরবেন অবশ্যই।

Leave a Comment