A sinful story: ভারতের প্রথম স্বল্প দৈর্ঘ্যের নির্বাক মিনি ওয়েব সিরিজ:

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ সম্প্রতি দর্শকদের সামনে এসেছে ইউনিটি পিকর্চাস(unity pictures) প্রযোজিত ভারতের প্রথম স্বল্প দৈর্ঘ্যের নির্বাক মিনি ওয়েব সিরিজ (silent mini web series) ‘এ সিনফুল স্টোরি'(a sinful story)। ভারতীয় চলচ্চিত্র ঘরানার এ এক নবতম সংযোজন।

চিত্র: এ সিনফুল স্টোরি:বিহাইন্ড দা সিন

বিষয়বস্তু অনেকটা এইরকম, ভোরবেলায় একটি গাড়ি দেখা যাচ্ছে । কাছে গেলে গাড়ির ভিতরে একটি মেয়েকে মৃত অবস্থায় পাওয়া যায়। একজন পন্ডিতজী হাতে ছাতা নিয়ে সেই কর্দমাক্ত পথে যেতে যেতে গাড়িটিতে উঁকি মেরে চলে যান।এক পেটুক পুলিশ অফিসার আছেন যার চোখে পড়ে এক বয়স্ক মানুষ হাতে খবরের কাগজ নিয়ে কেঁদে চলেছেন। কাগজে একটি মেয়ের ছবি দেখে তিনি কান্নায় ভেঙে পড়েন।তিনি অঞ্জান হয়ে যান। তাকে বাকি জগত থেকে বিচ্ছিন্ন বলে মনে হয়। এই মিনি সিরিজে তিনটি পর্ব আছে। ধর্ম, কর্তব্য এবং কর্ম। দর্শক যা দেখে নিজের কল্পনার জগত থেকে বাস্তবের মুখোমুখি হবেন বলে পরিচালকের বিশ্বাস। I তবে পাঠক ও দর্শক বন্ধুরা এই মিনি ওয়েব সিরিজ কেবলমাত্র ওনাদের ইউটিউব চ‍্যানেলে (unity picturs)-এ দেখা যাবে।

চিত্র: এ সিনফুল স্টোরি: শুটিংয়ের মুহূর্ত

পরিচালক প্রথমেই প্রোডিউসার (producer) মৈত্রেয়ী দে(Maitrayee De)-কে ধন্যবাদ জানিয়েছেন এ মিনি ওয়েব সিরিজটিকে বিশ্বব‍্যাপী প্রচার করার জন‍্য। এটি থ্রিলার(thriller)। পরিচালকের অতি প্রিয় ঘরানা। চিত্রগ্রাহক তুহিন দাশগুপ্ত(Tuhin dasgupta)। পরিচালক ও চিত্রনাট‍্যকার ইন্দ্রনীল ব‍্যানার্জী (Indranil banerjee) অভিনয়ের জন‍্য তিনি কাস্ট(cast) করেছেন আশিষ পাঠক (Ashis pathak), ঋদ্ধিমান খান (Riddhiman Khan) ও সায়ন্তনী মুখার্জি (Sayantani mukherjee)-কে। সায়ন্তনী(Sayantani) নতুন মুখ। বাকি দুজন ওয়েব সিরিজ করে ইতিমধ্যে জনপ্রিয় হয়েছেন। পরিচালকের আশা এ ছবি দর্শকদের মধ্যে আলোড়ন তুলবে।

চিত্র: ‘এ সিনফুল স্টোরি ‘ মিনি ওয়েব সিরিজের দৃশ্য

Leave a Comment