Abir Chatterjee: ‘সুলোচনার সাথে ডেট করতে গেছেন ব্যোমকেশ’, আবিরকে নিয়ে অকপট মন্তব্য সোহিনীর

আজ রাখী পূর্ণিমা (Rakhi Purnima)। ভাই বোনের খুনসুটিতে মেতে উঠছে শহর থেকে শহরতলী। রাখী মানেই বাঙালি অবাঙালি সকলেরই একটা ইমোশন (emotion)। এই রাখির দিনেই মুক্তি পেতে চলেছে টলিউডের দুই হার্টথ্রব আবির চ্যাটার্জী (Abir Chatterjee) আর সোহিনী (Sohini) অভিনীত সিনেমা ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ (Byomkesh Hotyamoncho)। ব্যোমকেশের ভূমিকায় আবির ও সত্যবতীর ভূমিকায় সোহিনী দর্শকদের বরাবরই বড্ড প্রিয়।

আবির চ্যাটার্জী এবং সোহিনী দুজনেই টলিউডের (Tollywood) ভীষণ জনপ্রিয় ২জন অভিনেতা (Actor)। এর আগেও তারা একসাথে হর হর ব্যোমকেশ (har har Byomkesh), ব্যোমকেশ গোত্র (Byomkesh Gotro), বিদায় ব্যোমকেশ (Biday Byomkesh), সব ভুতুড়ে (Sob vuture), ব্যোমকেশ পর্ব (Byomkesh porbo) প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন।

সম্প্রতি একটি ইন্টারভিউতে (interview) তাদেরকে তাদের এই নতুন ছবি ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ (Byomkesh Hotyamoncho) সম্পর্কে কিছু প্রশ্ন করা হয়। তেমন কোনো সিনে কটা লাইট (light) দেখা যাচ্ছে কিংবা ঘরে কটা‌ বর্ম ঝুলছে ইত্যাদি। এমনই প্রশ্নত্তর পর্ব চলাকালীন হঠাৎ সোহিনী বলেন ‘সুলোচনার সাথে ডেট করতে গেছেন ব্যোমকেশ’। সোহিনীর এই মন্তব্যের পর থেকেই তীব্র বিতর্ক শুরু হয়েছে দর্শক মহল। তবে কি এবার ব্যোমকেশের (Byomkesh) সিরিজে অন্যরকম কিছু দেখা যাবে? সত্যবতীকে ছেড়ে কি পরকীয়ায় জড়াচ্ছে ব্যোমকেশ? এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে গেলে তো‌‌ অবশ্যই আমাদের দেখতে হবে সিনেমাটি (movie)।

Leave a Comment