Neel bhattacharya,Gungun(Trina Saha):সংসারের শান্তির খোঁজ এনে দিল অভিনেতা নীল ভট্টাচার্য(Neel bhattacharya)!

সিনে বাংলা ডেক্স: সংসারের শান্তিতে কিভাবে থাকা যায় তার ফর্মুলা নিয়ে নীল ভট্টাচার্য (Neel bhattacharya)কে দেখতে পাব দিদি নাম্বার ওয়ানে(DidiNo 1)। তিনি দিদি নাম্বার ওয়ানে একা থাকছেন না সঙ্গে থাকছেন তার প্রিয়তম মা। এপিসোড টি আজ অর্থাৎ মঙ্গলবার বিকেল পাঁচটায় দেখা যাবে ।

বেশিরভাগ বিবাহিত পুরুষের দাবি বাড়িতে ফিরলে বউয়ের বকবাকানির জেরে সব শান্তি যেন ছুটি নিয়ে সুইজারল্যান্ডে বেড়াতে চলে যায়। বিবাহিত মহিলারা বলেন বিয়ের পর জীবন শেষ বর কথাই শোনে না। আবার অপরদিকে বিবাহিত পুরুষদের দাবি বউ কোন কথা শুনে না বউ জীবন নাযে হাল করে দেয়। তবে সমাধান কি পাবে? আজ্ঞে হ্যাঁ সম্প্রতি অভিনেতার নীল ভট্টাচার্য (Neel bhattacharya)সংসারের শান্তির খোঁজ নিয়ে এসেছেন জি বাংলার জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ানে(Didi No 1)। “অভিনেতা বলেন দিদি নাম্বার ওয়ান এর রুলসটা এপ্লাই করলে সব শান্তিতে থাকবে। তখন রচনা ব্যানার্জি বলেন যেমন.. নীল আবার বলেন বর যখন কথা বলতে চাইবে তখন বউরা বলবে ‘এবার বল’ ব্যাস সব সমস্যার সমাধান।

সুইজারল্যান্ড থেকে বাড়িতে শান্তি ফিরে পাওয়ার খোঁজ দিলেন নববিবাহিতা নববিবাহিতা অভিনেতা নীল ভট্টাচার্য অর্থাৎ জি বাংলার “উমা”(uma) ধারাবাহিকের অভিমুন্য। নীলের কথায় তাহলে তাহলে জীবনে ফিরে আসতে পারে শান্তি! তিনি বলেন সবটাই মজার ছলে কেউ সিরিয়াসলি নেবেন না। এই সুদর্শন অভিনেতা যিনি তার অনস্ক্রিন ব্যক্তিত্বের জন্য প্রচুর দর্শকবৃন্দদের কাছ থেকে অনেক ভালোবাসা পান।

Leave a Comment