Tollywood:সৌরভ গাঙ্গুলির পাশে বর্তমানের টলি পাড়ার বং ক্রাশ । কিন্তু কেনো?

সিনে বাংলা ডেস্ক: মিঠাই(Mithai) হলো বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের পাশাপশি এই ধারাবাহিকের অভিনেতা ও অভিনেত্রীরাও বাংলার জনগণের কাছে সমানভাবে প্রিয় । ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)ও আদৃত রায়(Adrit Roy)। তাঁরা দর্শকদের মনে আলাদা জায়গা তৈরী করেছে। অদৃত রায়(Adrit Roy)-কে বাংলার ক্রাশ(crush) বললেই চলে কারন তিনি বর্তমানে অনেক মহিলার স্বপ্নের নায়ক। তাঁর স্টাইল(style) ও অভিনয়ে  মুগ্ধ বাংলার অসংখ্য মহিলারা।

আদৃত রায়(Adrit Roy)  সোশ্যাল মিডিয়া(Social media)-য় খুব একটা অ্যাক্টিভ(active) নয়। তিনি মাঝে মাঝে তাঁর ফেইসবুক পেজ(Facebook page)- এ বিভিন্ন  ধরনের আপডেট(update) দেন। তবে তিনি নিজের ব্যক্তিগত জীবনকে নেট মাধ্যমে শেয়ার(share) করতে পছন্দ করেন না তিনি।  কিন্তু তাঁর অনুরাগীদের  অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ অনেক। তাই তাঁর অনুরাগীরা অভিনেতার জীবন নিয়ে নানা ধরনের মন্তব্য করেই থাকেন।আদৃত রায়(Adrit Roy)-র অসংখ্য ফ্যান পেজ(fan page) রয়েছে। তারা অভিনেতার বিভিন্ন ছবি পোস্ট(post) করতেই থাকেন। সম্প্রতি অভিনেতার একটু ছবি প্রচুর পরিমানে ভাইরাল (viral)হয়েছে ।যেখানে আদৃত রায়(Adrit Roy)-কে দেখা যাচ্ছে লাল পাঞ্জাবী পড়া আর তাঁর পাশে মহারাজ সৌরভ গাঙ্গুলি(Saurav Ganguly)-র  দাঁড়িয়ে আছে । ছবিটি অনেক পুরনো।  আদৃত রায়ের  ছোছোটবেলার।

সকলেই জানে আদৃত রায়(Adrit Roy) দারুন গান করেন। স্বয়ং সৌরভ গাঙ্গুলি (Saurav Ganguly)-ও আদৃত (Adrit)-এর গানের প্রশংসা করেছিলেন ‘দাদাগিরি'(Dadagiri)-র মঞ্চে । আদৃত রায়(Adrit Roy) ‘পরিণীতা'(Parineeta) ছবির প্রমোশন(Promotion)- এর জন্য গিয়েছিলেন ‘দাদাগিরি'(Dadagiri)-তে তখন সেখানে তিনি গান করেছিলেন ও মহারাজ তাঁর গানের প্রশংসা করেছিলেন। সেই সময় আবারো তাদেরকে একসাথে দেখা গিয়েছিল ।

Leave a Comment