sudip&pritha:দুই ছেলেকে নিয়ে মজার সংসার অভিনেতা সুদীপ মুখার্জী ও তার স্ত্রী পৃথার ।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডে(tolywood,) যখন একের পর এক বিচ্ছেদের খবর তখন তার মধ্যে অন্য আর এক জুটি যারা রাগ,অভিমান ,ভালোবাসা, সর্বোপরি দুই ছেলেকে নিয়ে মজার সংসার অভিনেতা সুদীপ মুখার্জী(sudip Mukherjee) ও তার স্ত্রী পৃথার।(pritha) সংসারে নানারকম মজার ঘটানোর মধ্যে দিয়ে অতিবাহিত হয় তাদের সংসার জীবন ।এমনই সব নানা মজার অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন অভিনেতা সুদীপ (sudip)ও তার স্ত্রী পৃথা।(pritha)

চিত্র : সস্ত্রীক সুদীপ মুখার্জী

স্টার জলসার(Star jalsha) ইসস্মার্ট জোরিতে(issmart jodi) প্রতিযোগী হিসাবে খেলতে এসেছিলেন সুদীপ ও তার স্ত্রী পৃথা।দুজনেই তাদের সেই অভিজ্ঞতার কথা জানালেন ।অভিনেতা সুদীপ মুখার্জীকে কাজের সূত্রে অভিনেতাকে সেভাবে তিনি বাড়িতে পান না বলে জানান পৃথা তাই হয়ত অভিনেতার কাজের সম্পর্কে তার সেভাবে কখনোও জানা হয়ে ওঠেনি ।কিন্তু ইসস্মার্ট জোরি তাকে সেই সুযোগ করে দিয়েছে । অনেকটা সময় তারা একে অপরের সাথে কাটানোর সুযোগ পেয়েছে ,এছাড়া এখানে এসে তিনি যে অনেক ভালো বন্ধু পেয়েছেন সেকথাও জানাতে ভোলেননি পৃথা ।

চিত্র : সুদীপ মুখার্জী ও পৃথা মুখার্জী

তাদের দাম্পত্য জীবন সাড়ে সাত বছরের তার আগে তিন বছরের পরিচয় ছিল তাদের মধ্যে । জীবনের ১০বছরের তারা একসাথে কাটাচ্ছে।রাগ ,অভিমান ভালোবাসা দিয়ে ঘেরা তাদের সংসার।এই রিয়্যালিটি শোতে (reality show)এসে তারা তাদেরকে আরও ভালো ভাবে খুঁজে পেয়েছে ,এখানে বিভিন্ন ধরনের খেলা তাদের খেলতে হয়ছে ,সেগুলো তারা বেশ উপভোগও‌ করেছে বলে জানান তারা ।অভিনেতা সুদীপ মুখার্জী যেমন আবার আক্ষেপও করেছেন পরিচালকরা তাকে দিয়ে কখনও সেভাবে ছবিতে নাচ করাননি কিন্তু এখানে সেই সুযোগ তিনি পান ।

চিত্র : সুদীপ মুখার্জী ও পৃথা মুখার্জী

তাদের দুই পুত্রসন্তান আছে ,তাদের নিয়ে বেশিরভাগ সময় কাটে পৃথার ,অভিনেতা জানান তার ছোট ছেলে তাকে সেভাবে চিনে‌ উঠতে পারেনি লকডাউনের (lockdown)সময় থেকে তার দুই ছেলের সঙ্গে সে অনেকটা সময় কাটিয়েছে তাই এখন তার সঙ্গে ছেলদের বন্ডিংও (binding)বেশ জমে উঠেছে ,কিন্তু অভিনেতা এও বলেন কোনো কিছু হলে তাদের আগে মার প্রয়োজন তারপর সবাই । অভিনেতা জানান সম্পর্কে থাকতে গেলে সম্পর্ককে শ্রদ্ধা জানানো উচিৎ তবেই সেই সম্পর্কটি সুন্দর হয়।এমনটাই মত অভিনেতা সুদীপ মুখার্জী ও তার স্ত্রী পৃথার।

চিত্র: সুদীপ মুখার্জী ও পৃথা মুখার্জী

Leave a Comment