Tollywood: এবার আবারো ঘর ভাঙলো জি বাংলার এক জনপ্রিয় অভিনেত্রীর!

দু- বছর যেতে না যেতেই ডিভোর্স হয়ে গেলো এই অভিনেত্রীর!

সিনে বাংলা ডেস্ক: এই বিয়ের মরশুমে সাধারণ মানুষ থেকে তারকারাও বিয়ের বাঁধনে বাঁধছেন। অন্যদিকে আবার অনেক তারকার সম্পর্কেরও ইতি হয়েছে। টলিউড(Tollywood)- এর ছোট পর্দার বিখ্যাত জুটি অর্ণব-ঈপ্সিতা(Arnab-Ipsita)-র সম্পর্কে ভাঙন ধরেছে। তাদের এই ডিসেম্বর(Decembar)- এ বিয়ে করবার কথা ছিল কিন্তু সেটা আর হয়নি। আবার টলিউড(Tollywood) ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া(Nusrat Faria) আড়াই বছর হয়েছে এনগেজমেন্ট(engagement) হওয়ার তিনি জানিয়ে দিয়েছেন তিনি রনি(Rony)&কে বিয়ে করবেন না।

Ipsita and Arnab
চিত্র: ইপ্সিতা ও অর্ণব

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কী জানালেন অভিনেত্রী এমিলা?


অন্যদিকে ছোট পর্দার জনপপ্রিয় অভিনেত্রী এমিলা সাঁধুখান(Aemila Sadhukhan) জানিয়েছেন যে তিনি তাঁর স্বামীর সাথে থাকেন না এখন। তাঁর ‘রাধা'(Radha) ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ের শুরু। তিনি ২০২১ সালে জানুয়ারি মাসে বিয়ে করেছিলেন। তিনি ভালোবেসেই বিয়ে করেছিলেন। কিন্তু টেকে নি সম্পর্কটি। তিনি এক সাক্ষাৎকারে নিজের দাম্পত্য জীবনে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন তাঁর দাম্পত্য জীবনে ঝর বয়ে হয়েছে। তাদের ডিভোর্সের মামলা চলছে। এরপর তিনি বলেন যে তিনি খুব সেনসিটিভ ও আবেগপ্রবণ। তাকে কেউ ভুলভাল কিছু বললেই খুব কষ্ট পান তিনি। যার জন্য তাকে অনেক কষ্ট করতে হয়েছে। এরপর বলেন বিয়ের পর কিছুতেই মেন্টালিটি ম্যাচ করতে পারেন নি। এছাড়াও খুব অসুবিধে হয়েছে তাই থাকতে পারে নি সেখানে।

Aemila Sadhukhan and her husband
চিত্র: এমিলা সাধুখাঁন ও তাঁর স্বামী

অভিনেত্রীর কাছে তাঁর আত্মসম্মানটাই বড়



তাঁর কাছে আত্মসম্মানটাই সবচেয়ে বড়। এছাড়াও জীবনে এগিয়ে চলতে হবেই এবং নিজেকে বেশি শক্ত করতে হবে। এবং নিজেকে গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। ‘রাধা’(Radha) ধারাবাহিকের পর লিড রোলে আর দেখা মেলে নি তাঁর। লিড রোল না করলেও পার্শ্ব চরিত্রে কাজ করেছেন তিনি। স্টার জলসা(Star Jalsha)-র ‘কে আপন কে পর’(Ke Apon Ke Por) ও ‘আয় তবে সহচরী'(Ay Tobe Sohochori)-র ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে।

Aemila Sadhukhan
চিত্র: এমিলা সাঁধুখান

Leave a Comment