Annwesha Hazra: খুব শীঘ্রই নতুন নায়কের সাথে জুটি বাঁধছেন সকলের প্রিয় অন্বেষা হাজরা!

কার সাথে জুটি বাঁধতে চলেছে অন্বেষা হাজরা (Annwesha Hazra)?



সিনে বাংলা ডেস্ক: বাংলার দর্শকদের কাছে ধারাবাহিক একটি বিনোদনের মাধ্যম। দর্শকদের বাড়তি চাহিদার জন্য একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। সেই নতুন ধারাবাহিকগুলোর জন্য পুরনো অনেক ধারাবাহিকই শেষ হয়ে যাচ্ছে।

‘মন দিতে চাই'(Mon Dite Chai) ধারাবাহিকে নতুনরূপে থাকছেন উর্মি(Urmi)-র টুকাইবাবু(Tukaibabu)



ইতিমধ্যেই দর্শকদের একাধিক ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। অন্যদিকে পুরনো ধারাবাহিক শেষ হয়ে গেলেও নতুন ধারাবাহিকে ফিরছেন দর্শকদের প্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। এরই মধ্যে ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy)  ধারাবাহিকের নায়ক সাত্যকি(Satyaki) অর্থাৎ ঋত্বিক মুখার্জী(Writwik Mukherjee)-র নতুন ধারাবাহিকের প্রোমো(promo) প্রকাশ পেয়ে গিয়েছে। ধারাবাহিকটির নাম মন দিতে চাই। এই ধারাবাহিকে ঋত্বিক(Writwik)- এর বিপরীতে রয়েছেন অরুণিমা হালদার(Arunima Halder)। যাকে স্টার জলসা(Star Jalsha)-র ‘আয় তবে সহচরী'(Ay Tobe Sohochori) ধারাবাহিকে দেখা গিয়েছিল। ধারাবাহিকটি আগামী মাসের ২ রা জানুয়ারি থেকে রাত সাড়ে দশটায় সম্প্রচারিত হবে।

‘Mon Dite Chai' serial's poster
চিত্র: ‘মন দিতে চাই’ ধারাবাহিকের পোস্টার

সত্যিই কি নতুন ধারাবাহিকে দেখা মিলবে অন্বেষা(Annwesha)-র?



এরই মাঝে শোনা যাচ্ছে যে সকলের প্রিয় উর্মি(Urmi) অর্থাৎ অন্বেষা হাজরা (Annwesha Hazra)কে নতুন ধারাবাহিকে দেখা যাবে। শোনা যাচ্ছে আবারো জি বাংলা(Zee Bangla)-র হাত ধরে ফিরছেন তিনি। তাঁর বিপরীতে থাকবেন সুস্মিত মুখার্জী(Sushmit Mukherjee)। যাকে স্টার জলসা(Star Jalsha)-র ‘মাধবীলতা'(Madhabilata) ধারাবাহিকে দেখা গিয়েছিল। এখনো এই বিষয়টি সত্যি কিনা জানা যায়নি। তাদের ভক্তরা তাদের ফটো(photo) এডিট(edit) করে তাদেরকে একসাথে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে তাদের এই ইচ্ছে পূরণ হয় কিনা সেটাই দেখবার বিষয়।

Fans post
চিত্র: ভক্তদের করা পোস্ট

Leave a Comment