খোলামেলা পোশাকে ধরা পড়লেন অভিনেত্রী দেবলীনা… তবে কি নতুন প্রেমিক খুঁজে পেল অভিনেত্রী…

সিনে বাংলা ডেস্ক: তথাগত মুখোপাধ্যায়(tathagat Mukherjee) ও বিবৃতি চট্টোপাধ্যায়ের(bivriti chattopadhyay) সম্পর্ক নিয়ে ঘোর গুঞ্জন টলিপাড়া জুড়ে। সম্প্রতি রটে গিয়েছিল তারা দুজন নাকি প্রেম করছেন এমন কি দুজন নাকি একসাথে সমুদ্র সৈকতের ছুটি কাটাতে গিয়েছিলেন। কিন্তু এবার শোরগোল শুরু হয়েছে দেবলীনার পোস্ট করা একটি নতুন ছবি নিয়ে।

সম্প্রতি অভিনেত্রী দেবলীনা দত্ত একটি ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেখানে সাদাকালো প্রিন্টেড বিকিনিতে ঝড় তুলেছেন ইনস্টাগ্রাম জুড়ে। তার সাথে রয়েছে তার নতুন ছবি “ভটভটি”র অভিনেতা ঋষভ (Rishabh )। ছবির ক্যাপশন (caption)হিসেবে অভিনেত্রী তুলে ধরেছেন একটি জনপ্রিয় ইংলিশ গানের লাইন। জানা গিয়েছে সম্প্রতি দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা সাথে ছিলেন তার মা। কিন্তু তার পোস্ট করা ছবি দেখেই বোঝা যাচ্ছে এই ট্রিপে সেও তার মা একা ছিলেন না, গেছিলেন সঙ্গে ছিলেন তার সহ-অভিনেতা ঋষভ ও। অভিনেত্রীর পোস্ট করা এই ছবি থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন এসেছে, তবে কি ঋষভের সাথেই প্রেম করছেন দেবলিনা।

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ দেবলীনা দত্ত (debolina Dutta)এবং তথাগত মুখোপাধ্যায়। অভিনয়ের মাধ্যমে দুজনের ক্যারিয়ার শুরু হলেও পরে তথাগত মুখোপাধ্যায় পরিচালনার কাজে আসেন। তবে সম্প্রতি শুনে যাচ্ছে তারা নাকি আলাদা থাকছেন। এর পরিপ্রেক্ষিতেই দেবলীনাকে ঋষভের বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন ঋষভ কি নাকি তার ভাইয়ের মতো। তার কোন ভাই বোন নেই এবং সেই ছোট ভাইয়ের জায়গাটাই নাকি পূরণ করেছে ঋষভ। প্রেমের কথা আসতেই দেবলীনার মুখে একটাই কথা “আমি এখনো একজনকে ভালোবাসি”। কিন্তু তথাগত ও দেবলীনার আলাদা হওয়ার প্রসঙ্গ কানে আস্তে তাদের ফোন করা হলে তারা সংবাদমাধ্যমকে জানান তাদের ব্যক্তিগত জীবন তারা ব্যক্তিগত রাখতে চায়

Leave a Comment