মৃত্যুর সাথে লড়াই করছে অভিনেত্রী মিশমি দাস(Mishmee das) ! জানেন তার কি হয়েছে?

সিনে বাংলা ওয়েব ডেস্ক: জি বাংলায়,(Zee Bangla)” এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের রিনি‌(Rini) ওরফে অভিনেত্রী মিশমি দাস (Mishmee das)অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে। তিনি তার সামাজিক পেজে (social media)এই অসুস্থতার কথা জানিয়েছেন। করোনাতে(covid) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী । ইতিমধ্যেই তার অভিনীত চরিত্র” রিনি” দর্শকদের মন কেড়েছে। অভিনেত্রী মিশমি দাস(Mishmi das) জানিয়েছেন অনেকদিন ধরেই তার ১০৪ ডিগ্রি(104°) তাপমাত্রা থাকায় তাকে ভর্তি হতে হয় হাসপাতালে । এবং তার করোনা পরীক্ষা হলে পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

অভিনেত্রী জানান আমরা এই ভাইরাসটিকে(Viras) অত্যন্ত হালকাভাবে নিয়েছি কারণ আমরা সবাই ভ্যাকসিনেটেট (vaccineted)তিনি এও বলেন যে অত্যন্ত কাছ থেকে তিনি মৃত্যুকে প্রত্যক্ষ করেছেন ।সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেন অভিনেত্রী ।তিনি বলেন তার ঠিক পাশের বেডে এক মহিলা শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন, কিছুক্ষণের মধ্যে হয় তার কার্ডিয়াক অ্যারেস্ট । ডাক্তারদের আপ্রাণ চেষ্টায় সেই মহিলা প্রাণে বেঁচে যান। কিছুক্ষণের জন্য তার হৃদস্পন্দন থমকে যায়। অভিনেত্রীর কথায় মৃত্যুকে এত কাছ থেকে প্রত্যক্ষ করায় জীবনের লড়াইকে যেন আরও বেশি করে অনুভব করতে পেরেছেন।

কোভিড ওয়ার্ডে (covid worde)থাকাকালীন তিনি বলেন এই অভিজ্ঞতা বড় দুঃসহ। কারণ এই সময় পরিবারের লোকেদের কাছ থেকে অনেকটা দূরে থাকতে হয়। এমনকি নিজের মোবাইল ফোন (mobile phone)পর্যন্ত ব্যবহার করা যায় না। অভিনেত্রী জানান আমরা জীবনে ছোট খাটো ঘটনাকে বিশেষভাবে পাত্তা দিই না। কিন্তু পরবর্তীতেই ছোট ঘটনাই বৃহৎ আকার ধারণ করে। তিনি একসপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন । কোভিড পরবর্তীতে অভিনেত্রী স্বাস্থ্য সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন তার স্বাদ এবং গন্ধ আপাতত নেই এবং শরীর খুব দুর্বল। অভিনেত্রী প্রত্যককেই করোনা সম্পর্কে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।

Leave a Comment