Ranita Das: জীবনের নতুন কোন অধ্যায়ের সূচনা করলেন অভিনেত্রী রনিতা দাস(Ranita Das)!

সিনে বাংলা ডেস্ক: জীবনে এক নতুন অধ্যায়ের সূচনা করলেন রনিতা দাস(Ranita Das)। অভিনেত্রীর কিছু দিন আগেই প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছে এনক্রিপটেড(Encrypted)। নিজের কষ্ট করা টাকা দিয়ে কিনলেন একটি বিলাসবহুল ফ্ল্যাট। রথযাত্রা উৎসব দিনে গৃহ প্রবেশ করলেন নিজের ফ্ল্যাটের ও ছোট্ট করে পূজোর আয়োজন করলেন। ওই দিন তার পড়নে ছিল লাল পাড় সাদা শাড়ী, এছাড়া ও তার সাথে ছিলেন তার মা ও বাবা।এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

এই ছবি শেয়ার করার সঙ্গেই একাংশ মানুষের মনে প্রশ্ন জেগে উঠেছে তাহলে কী নতুন অধ্যায়ের সূচনা করছেন তিনি। তাহলে কী বহু বছর আগে টলিপাড়ার অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর(Souptik Chakraborty) সঙ্গে নতুন করে সংসার শুরু করার পরিকল্পনা নিচ্ছেন। এই জন্য কী তিনি বাড়ি কিনলেন।

নতুন ফ্ল্যাট নিয়ে নানারকম প্রশ্ন উঠল। তার উওরে অভিনেত্রী রনিতা দাস( Ranita Das)জানিয়েছেন, বরাবরই তিনি তার মা বাবা সাথে থেকেছে। তিনি আরো বলেছেন, এই ফ্ল্যাটটি শুধু বিনিয়োগের কারনে কেনা। আগামী দিনের কাজ তিনি দারুণ ব্যস্ত রয়েছেন।

অভিনয়ের পাশাপাশি বর্তমান প্রেমিকের সঙ্গে প্রযোজনায় হাত লাগিয়েছেন তিনি। এছাড়া ও আগামী দিনে নতুন ছবি বানানোর পরিকল্পনা করেন। স্টার জলসার “ধন্যি মেয়ে” ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে তাদের দুজনের আলাপ হয়। এর থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেমের সূচনা হয়। কিন্তু এখন তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে,সেটা প্রকাশ্যে স্বীকার করলেন তারা।

2 thoughts on “Ranita Das: জীবনের নতুন কোন অধ্যায়ের সূচনা করলেন অভিনেত্রী রনিতা দাস(Ranita Das)!”

Leave a Comment