Roshni bhattacharya অভিনয়ের সুযোগ পেতে গেলে দিতে হবে টাকা! এমনই ভয়ংকর অভিজ্ঞতা সামনে আনলেন অভিনেত্রী রোশনী

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রোশনী ভট্টাচার্য।(Roshni bhattacharya) হৃদয়হরণ বিএ পাশ (hridayHaran B .A pass) ধারাবাহিকের মধ্যে দিয়ে তার অভিনয় জীবনের যাত্রা শুরু রোশনীর(Roshni) তার অভিনয় গুণ ক্রমেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু এই অভিনয় জীবনে সুযোগ পাওয়ার জন্যে তাকে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী হতে হয়েছিল। অভিনেত্রী নিজেই জানালেন সেই অভিজ্ঞতার কথা।

সম্প্রতি জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় এক শো দিদি নাম্বার ওয়ানের (didi number one)মঞ্চে এসে জানালেন সেই অভিজ্ঞতা। অভিনয়ে আসার জন্যে তিনি বহু দিন ধরে বহু জায়গাতে অডিশন দিচ্ছিলেন কিন্তু কিছুতেই কাজের সুযোগ তার আসছিল না এরইমধ্যে তার কাছে অভিনয়ের সুযোগ আসে কিন্তু দিতে হবে ৫লক্ষ টাকা ঘুষ ।কিন্তু অভিনেত্রী তা দিতে নারাজ ছিলেন এবং তার মাও বলেন যে মেয়ে যদি নিজের যোগ্যতায় সুযোগ পায় তবে তাই পাবে।

অভিনেত্রী অডিশন (Audition)দিয়ে নিজের যোগ্যতায় অভিনয়ের সুযোগ পান । অভিনেত্রী জানান ওই সময়ে তিনি অবসাদে চলে গিয়েছিলেন এবং তিনি ভেবেছিলেন আত্মহত্যা করবেন কিন্তু সেই তিক্ত অভিজ্ঞতা থেকে বেরিয়ে এসে তিনি এখন একজন সফল অভিনেত্রী ।

Leave a Comment