মাতৃকালীন বিরতি কাটিয়ে রুপোলি পর্দায় ফিরছেন অভিনেত্রী!

সিনে বাংলা ডেস্ক; টলিউডের একটি খুব পরিচিত মুখ সোনালী চৌধুরী। যাকে আমরা টিভির পর্দায় নানা ক্যারেক্টারে অভিনয় করতে দেখেছি। অভিনয় জগৎ থেকে কিছুদিনের জন্য ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী।কারণ সেই সময় তিনি গর্ভবতী ছিলেন সেই সময়টুকু তিনি তার পরিবারের সাথে কাটাতে চেয়ে ছিলেন। সেই অবসর সময় কাটিয়ে আবারো অভিনয়জগতে ফিরছেন তিনি। অভিনেত্রীকে একটি নতুন ধারাবাহিকে মায়ের চরিত্রে দেখা যাবে।

সিরিয়ালটির নাম বোধিসত্ত্বের বই বুদ্ধি সিরিয়ালে। তিনি আরো জানিয়েছেন যে তিনি এই সিরিয়ালটা কে নিয়ে কতটা এক্সাইটেড। তিনি শুধু প্রমো শুট করেছেন ।সেখানে তিনটি বাচ্চা আছে তার মধ্যে একটি তার মেয়েও। এই সিরিয়ালে ছোট্ট বধির মায়ের পার্টি অভিনয় করছেন তিনি।টিভির পর্দায় তার অভিনয় মানুষ খুবই পছন্দ করে। অভিনেত্রী “বায় বায়্যাংকক, অগ্নি, ছাত্রী ছুটি, বনগাঁ লোকাল, দোতারা “মতন সিনেমায় কাজ করেছেন এছাড়া তিনি সিরিয়ালেও কাজ করেছেন এমন “তোমায় ছাড়া ঘুম আসেনা মা, সাত ভাই চম্পা, খেলা, জল নুপুর, গোয়েন্দা গিন্নি, মহাপীঠ তারাপীঠ এর মত খুব ভালো ভালো সিরিয়ালের কাজ করেছেন।

অভিনেত্রী আমাদের এতোকাল ধরে নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করে এসেছেন‌ আগামী দিনেও মুগ্ধ করবেন তার অভিনয়ের মধ্য দিয়ে। আমরা খুব ইচ্ছুক তাকে নতুন পর্দায় দেখার জন্য নতুন ভূমিকায় এই বোধিসত্ত্বের বই বুদ্ধি সিরিয়াল টি দেখার জন্য রেডি থাকুন।

এরকম আরো খবর জানতে হলে চোখ রাখুন সিনেমার পর্দায় দেখতে থাকুন পড়তে থাকুন।

Leave a Comment