Anurager Chonwa: অনুরাগের ছোঁয়ার গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী!

সিনেবাংলা ডেস্ক: বাংলা সিরিয়াল মানেই এখণ নিত্য নতুন অভিনেতা অভিনেত্রীদের মেলা। এখন যেকোনো সিরিয়াল এ নির্মাতারা বেশিরভাগ নতুন দেরই সুযোগ করে দিচ্ছে । স্টার জলসার এমন ই এক খ্যাতনামা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)।

এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনেত্রী দীপা (Deepa)ছাড়াও রয়েছে দীপার সৎ বোন অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী (Soumili Chakraborty) হরফে উর্মি(Urmi)। ধারাবাহিক জগতে আসার আগে অভিনেত্রীর নাচ ই ছিল তার জীবনের মূল মন্ত্রণা ।তবে অভিনয় এর সুযোগ আসায় তা একদমই হাতছাড়া করেন নি অভিনেত্রী। বিভিন্ন সিরিয়ালে জন্য অডিশন দিতে দিতে একসময় অভিনেত্রী সৌমিলির (Soumili)কাছে অনুরাগের ছোঁয়া(Anurager Chowa) ধারাবাহিকের অভিনয়ের সুযোগ আসে ।

তবে শুনলে হয়তো আপনার অবাক লাগতে পারে কিন্তু জনেন কি এই সিরিয়ালে এখন তিনি উর্মি চরিত্রে অভিনয় করলেও তার অডিশন নেয়া হয়েছিল দীপা (Deepa)চরিত্রের জন্যই। কিন্তু পরে তার আরেকটি অডিশন নেওয়া হয় এবং তখন আমার তাকে দীপার(Deepa)বদলে উর্মি(Urmi) চরিত্র টি দেয়া হয় ।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। এবং এই ভিডিও র মাধ্যমেই সৌমিলি তার নিজের জীবনের বেশ কিছু অজানা গল্পঃ (Unknown Fact About Soumili )জানান ।এই পোস্ট কমেন্ট সেকশন এ ভালো খারাপ দুরকম কমেন্টে এ ভরিয়েছেন নেটিজেনরা।

Leave a Comment