Adrit & soumitrisha:এবার একই ফ্রেমে বাঁধা পড়লেন অভিনেত্রী আদৃত এবং সৌমিতৃষা !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (mithai)।মিঠাই ধারাবাহিকের প্রতিটি চরিত্র জনপ্রিয়। মিঠাইয়ের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমীতৃষা(soumitrisha) ।পর্দার মত পর্দার বাইরেও মিঠাইয়ের সদস্যদের মধ্যে রয়েছে এক অদ্ভুত বন্ডিং ।প্রায়শই মিঠাইকে দেখা যায় মিঠাই পরিবারের বিভিন্ন সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করতে ।

অভিনেত্রী সৌমিতৃষা (soumitrisha)ওরফে মিঠাইকে (mithai)দেখা অনস্কিনের শাশুড়ি মা এর সঙ্গে আবার কখনও সমরেশের (samaresh)সাথে ,কিংবা তার প্রিয় দাদুর সাথে ,তার বড় ননদ ওরফে নন্দার(Nanda) সাথে ,আবার কখনোও তার পিসির সাথে অনস্কিনে(onscreen) তাদের বন্ডিং খুব একটা ভালো না হলেও অফস্ক্রিনে তোর্সা(Torsha) ওরফে ত্বনীর(tanni) সঙ্গে রয়েছে তার এক অটুট বন্ধুত্ব ।তার সাথে মিঠাইকে দেখা যায়।

কিন্তু যার সাথে মিঠাইয়ের (mithai)ছবি অনস্কিনে বা অফস্ক্রিন দেখলে তাদের ভক্তরা সবসময়ই খুশি হয় তা হল অবশ্যই মিঠাই এবং তার উচ্চেবাবুর(ucchebabu)। বাস্তবে আদৃত এবং সৌমিতৃষার(soumitrisha) সম্পর্কে খানিকটা অবনতি ঘটায় হতাশ হয়েছিল তার ভক্তরা কিন্তু সময়ের সাথে সেই সম্পর্ক আবার অনেকটাই আগের জায়গায় এসে দাঁড়ায় স্বভাবতই খুশি তার ভক্তকুল।

Leave a Comment