Swastika Mukherjee,ParambrataChatterje: দীর্ঘ অপেক্ষার পথ পেরিয়ে আবার বড় পর্দায় দেখা যাবে স্বস্তিকা(Swastika) ওপরমব্রতর(Parambrata) জুটিকে !

সিনে বাংলা ডেস্ক:আশি দশকের বাম কংগ্রেসের অরাজগতাকে নিয়ে কাহিনীটি তৈরি হতে চলেছে । যখন রাজনৈতিক হিংসা তুঙ্গে ছিল। এই হিংসার বলি হতে হতো সাধারণ মানুষ । সেই সময় মানুষ সন্ধ্যের পর বেরোতে ভয় পেতেন। এই অরাজকরার পরিস্থিতির হাল ধরেছিল জ্যোতি বসু। তার সাথী ছিল সুলতান সিংহ ও এক নারী যার পরিবারের সদস্য এই সন্ত্রাসের শিকার হয়েছিল। পরিচালক- প্রযোজক অরিন্দম ভট্টাচার্য্য(Arindam Bhattacharya) এই কাহিনী নিয়েই তৈরী করতে চলেছেন তাঁর পরের ছবি ‘শিবপুর’।

রাজনৈতিক কাহিনীর পাশাপাশি এই ছবিতে অনেকদিন পর দেখা যাবে স্বতিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) ও পরমব্রত চট্টোপাধ্যায়কে(Parambrata Chatterjee)। এই ছবিতে স্বতিকা ও পরমব্রত ছাড়াও বিশেষ ভূমিকায় থাকছেন খরাজ মুখোপাধ্যায়, মমতা শঙ্কর, রজতাভ দত্ত । জ্যোতি বসু ও শুভাশিস মুখোপাধ্যায়কে ও দেখা যেতে পারে যদিও এটা এখনও ঠিক হয়নি। এছাড়াও ছবিতে রয়েছে এক নবাগত অভিনেতাও। ছবিটি পরিচালনা করছেন অজন্তা সিংহ রায়(Ajanta Singh Roy) ও সন্দীপ সরকার(Sandeep Sarkar) । সুস্মিতা চট্টোপাধ্যায়কেও এক বিশেষ চরিত্রে দেখা যেতে পারে।

তবে কি পরমব্রত-স্বস্তিকা কি জুটি হিসেবে এই ছবিতে দেখা যাবে? এই বিষয়ে পরিচালক জানিয়েছেন এই ছবিটিতে প্রেমের কোনও জায়গা নেই। পরমব্রত অভিনয় করবেন সুলতান সিংহের ভূমিকায় ও স্বস্তিকাকে দেখা যাবে সেই রমণীর চরিত্রে যাঁর পরিবার সন্ত্রাসের বলি হয়েছে। শিবপুর সংলগ্ন এলাকা ও নবান্ন থেকে কয়েক কিলোমিটার দূরে দিন-রাত শ্যুট করা হবে এই ছবির। শ্যুটিং শুরু হতে চলেছে ৮ জুলাই থেকে। ৪ এবং ৫ জুলাই অভিনেতাদের লুক সেট হবে। চরিত্র অনুযায়ী পরমব্রতকে পুলিশি পোশাক এবং সাদা পোশাকেও দেখা যাবে। এই প্রথম স্বস্তিকা অভিনয় করতে চলেছেন একেবারে রূপটান ছাড়াই, ডি-গ্ল্যাম লুকে!

Leave a Comment