মুক্তি পেল জিৎ(Jeet) এর নতুন ছবির ট্রেলার (Trailer)।

সিনেবাংলা ডেস্ক : টালিউড (Tollywood)জগতে এখনকার দিনে প্রথম সারির অন্যতম দুই চিরপরিচিত সুপারস্টার মুখ অভিনেতা জিৎ( jeet ) এবং দেব(Dev)। দুই সুপারস্টারি ( superstar ) একের পর এক হিট সিনেমা দিয়ে মন জয় করেন তাঁরা তাঁদের ভক্তদের। তবে অভিনেতা জিৎ বেশিরভাগ সময়ই একটু আলাদা মশালা ছবিতেই অভিনয় করতে দেখা যায় বলেও অভিযোগ আছে। কয়েকদিন আগে মুক্তি পাওয়া জিৎ (Jeet) এর শেষ সিনেমা “বাজি” (Baji) বক্স অফিসে(Box office) মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু অপর দিকে আবার কোভিড (covid) পরবর্তী কালে দেবের(Dev) শেষ দুই সিনেমা গোলন্দাজ(Golondaj) এবং টনিক (Tonic) দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা কুড়িয়েছে । যার দৌলতে বক্স অফিস (Box office) বেশ লাভবান হয়েছে।

কোভিডের(Covid) পরে টলিউডের(Tollywood) সুপারস্টার জিৎ (jeet) ফিরছেন আবারও বড়ো পর্দায়। তবে এবারে সম্পূর্ণ অন্য অবতারে ধরা দেবেন অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে জিৎ (Jeet) এর নতুন ছবি ‘ রাভন ‘-র ( Raavan ) ট্রেলার। যেখানে তাঁকে দেখে অবাক হওয়ার উপক্রম দর্শকদের। সবার মনে একটাই প্রশ্ন এ কোন জিৎ(Jeet) ? এতোদিনে করা তাঁর চরিত্র থেকে সম্পুর্ন অন্য রকম চরিত্রে, অন্য রকম লুকে দর্শদের কাছে ধরা দেবেন সুপারস্টার। কখনও তিনি জার্নালিজমের (Journalism) অধ্যাপক রাম আবার কখনও তিনি ভয়াবহ দানব রাবণ। তাহলে কি জিৎ(Jeet) এখানে খলনায়ক? আমাদের মনের মধ্যে চলতে থাকা নায়ক এবং খলনায়কের এই দ্বন্দ্বকে নতুন ভাবে তুলে ধরবে রাবণ। রাম নবমীর দিন মুক্তি পেল “রাভন” (Raavan) এর ট্রেলার।

ট্রেলার(Trailer) মুক্তির পরে মানুষের স্বতঃস্ফূর্ত প্রতিক্রিয়ায় ইঙ্গিত দিচ্ছে আবারও বাংলা বাণিজ্যিক মশালা ছবি লক্ষ্মী লাভ করতে পারে বক্স অফিসে(Box office)। এই প্রসঙ্গে বলে রাখা ভালো শিরোনাম এবং জিৎ (Jeet) এর তীব্র চেহারার মিলের কারণে অনেকেই ইতিমধ্যে অভিষেক বচ্চনমণের ‘ রাভন ‘ ( Raavan )-এর হিন্দি সংস্করণে বলে মনে করছেন ।

Leave a Comment