Alia Bhatt: প্রেগনেন্সির পর আবারো এক খুশির খবর দিলেন আলিয়া ভাট!

সিনে বাংলা ডেস্ক: বেশ কয়েকদিন আগেই আলিয়া ভাট (Alia Bhatt) নিজের মা হওয়ার খবর নেট মাধ্যমে শেয়ার করেছেন। তাঁর এই খবর শুনে তাঁর বাড়ির সদস্য ও অনুরাগীরা খুব খুশি । এর মধ্যেই তিনি আরো একটি আনন্দের খবর সকলের সাথে শেয়ার করলেন। কি সেই খবরটি ?

কিছুদিন আগেই তাঁর নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র'(Brahmastra) এর ট্রেইলার মুক্তি পেয়েছে। সেই ছবিতে আলিয়া ভাট ( Alia Bhatt) , রণবীর কাপুর ( Ranbir Kapoor) ছাড়াও রয়েছে মৌনী রায় (Mouni Roy), অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan), নাগার্জুন( Nagarjuna) ও আরো অনেকে আছেন। এখন তিনি তাঁর আরো একটি নতুন ছবির পোস্টার ও ট্রেইলার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন । ছবিটির নাম ‘ডার্লিংস্ ‘(Darlings)।

ছবিটিতে রয়েছেন বিজয় ভার্মা (Vijay Verma), আলিয়া ভাট (Alia bhatt), রোশন ম্যাথিউ (Roshan Methew), শেফালী শাহ্ (শেফালী শাহ্) আরো অনেকে। এটি একটি কমেডি ড্রামা ছবি। এই ছবিটি ডিরেক্ট করেছেন জস্মিত কে রীন (Jasmeet K Reen), স্ক্রীন-প্লে করেছেন পারভেজ শেখ (Parveez Sheikh)। এই ছবিটির প্রোডিউসার শাহরুখ খানের পত্নী গৌরী খান। এই ছবিটি নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেতে চলেছে আগামী মাসের ৫ তারিখ। আলিয়া ভাটেকে শেষ গঙ্গুবাই কাঠিয়াবাড়ি (Gangubai Kathiawadi) ছবিতে দেখা গিয়েছিল। এরপরই তিনি এই বছরের এপ্রিল (April) মাসে রণবীর কাপুরকে (Ranbir Kapoor) বিয়ে করেন। তারপর একে একে তাঁর ও রণবীর কাপুরের বিভিন্ন ছবির ট্রেইলার নেট মাধ্যমে দেখা যাচ্ছে। এগুলো দেখে বোঝাই যাচ্ছে এই বছর এই নব দম্পতির জন্য শুভ হতে চলেছে।

Leave a Comment